মেইন ম্যেনু

চার বছর পর সেভিয়ার মাঠে রিয়ালের জয়

সেভিয়ার মাঠে যেন জিততেই ভুলে গিয়েছিল রিয়াল মাদ্রিদ। গত চার বছরে এই মাঠে একটিও জয় নেই মাদ্রিদ জায়ান্টদের। রোববার চার বছরের খরা কাটালেন করিম বেনজেমা। ফরাসি এই স্ট্রাইকারের একমাত্র গোলে ২০১৫ সালের পর এই প্রথম সেভিয়ার মাঠ থেকে জয় নিয়ে ফিরল রিয়াল।

ঘরের মাঠে এদিন বল দখলে এগিয়ে ছিল সেভিয়াই। কিন্তু ফরোয়ার্ডের ব্যর্থতায় গোল আদায় করে নিতে পারেনি তারা। ফলে ২০০২ সালের পর এই প্রথম সেভিয়ার মাঠে নিজেদের জাল অক্ষত রাখল রিয়াল।

ম্যাচের প্রথমার্ধে রিয়ালও গোলের বেশ কয়েকটি সুযোগ পায়। কিন্তু কাজে লাগাতে পারিনি তারা। দ্বিতীয়ার্ধে, ম্যাচের ৬৪ মিনিটে কারবাহালের ক্রস থেকে বল পেয়ে হেডে গোল করেন বেনজেমা।

পিছিয়ে পড়ে আক্রমণের ধার বাড়ায় সেভিয়া। কিন্তু রিয়ালের জমাট রক্ষণ ভাঙতে বারবার ব্যর্থ হয় তারা। বিশেষ করে সার্জিও রামোস সেভিয়ার ফরোয়ার্ডদের সামনে বাধা হয়ে দাঁড়ান।

অবশ্য খেলা শেষে ঠিক দু’মিনিট আগে রিয়ালের জালে বল জড়ান সেভিয়ার হাভিয়ের এরনান্দেস। কিন্তু রেফারি অফ সাইডের বাঁশি বাজিয়ে স্বাগতিকদের উল্লাস থামিয়ে দেন।

এই জয়ে ৫ ম্যাচে ১১ পয়েন্ট নিয়ে দুইয়ে রিয়াল। সমান পয়েন্ট নিয়ে গোল পার্থক্যে এগিয়ে থেকে শীর্ষে আছে অ্যাথলেটিক বিলবাও। সমান ম্যাচে সেভিয়ার পয়েন্ট ১০।



মন্তব্য চালু নেই