মেইন ম্যেনু

চুয়াডাঙ্গায় দু’গ্রুপের গোলাগুলিতে দুইজনের মৃত্যু

চুয়াডাঙ্গার দামুড়হুদা উপজেলায় মাদক ব্যবসায়ীদের দু’গ্রুপের গোলাগুলিতে দুজন নিহত হয়েছেন। বৃহস্পতিবার রাতে গোবিন্দহুদা মাঠে এ ঘটনা ঘটেছে বলে জানিয়েছে পুলিশ।

নিহতরা হলেন, উপজেলার ঈশ্বরচন্দ্রপুর গ্রামের আবুল কাশেমের ছেলে ঝন্টু মিয়া ও একই উপজেলার চারুলিয়া গ্রামের মশিউর রহমানের ছেলে ধুলো বিশ্বাস।

পুলিশ জানিয়েছে, ঘটনাস্থল থেকে মাদকদ্রব্য, দেশীয় অস্ত্র ও বোমা উদ্ধার করা হয়েছে। নিহতদের লাশ চুয়াডাঙ্গা সদর হাসপতাল মর্গে রাখা হয়েছে।

দামুড়হুদা থানা পুলিশের এসআই রফিকুল ইসলাম বলেন, বৃহস্পতিবার রাতে উপজেলার গোবিন্দহুদা-কার্পাসডাঙ্গা সড়কে পুলিশের একটি দল টহল দিচ্ছিল। এসময় মাদকবিক্রেতা ও সন্ত্রাসীদের দুটি গ্রুপের মধ্যে গোবিন্দহুদা মাঠে গুলি বিনিময় হয়।

তিনি বলেন, গুলির শব্দ শুনে গ্রামবাসী পুলিশকে খবর দেয়। এক পর্যায়ে পুলিশ ঘটনাস্থলে আসে। পুলিশের উপস্থিতি টের পেয়ে সন্ত্রাসী ও মাদকবিক্রেতারা ঘটনাস্থল থেকে পালিয়ে যায়।

পুলিশের এই কর্মকর্তা বলেন, ঘটনাস্থলে গুলিবিদ্ধ দুজনকে পড়ে থাকতে দেখেন তারা। তাদের আহত অবস্থায় উদ্ধার করে চুয়াডাঙ্গা সদর হাসপাতালে নেয়া হলে কর্তব্যরত চিকিৎসক দুজনকেই মৃত ঘোষণা করেন।

তিনি আরও জানান, নিহত মাদকবিক্রেতা ঝন্টুর নামে দামুড়হুদা থানায় প্রায় ১০টি মামলা রয়েছে। সন্ত্রাসী ধুলোর নামে হত্যা, চাঁদাবাজিসহ ৬টি মামলা রয়েছে।



মন্তব্য চালু নেই