মেইন ম্যেনু

ছাত্রশিবির সভাপতির বাড়িতে সাবেক শিক্ষামন্ত্রীর ভুরিভোজ

সিলেটের গোলাপগঞ্জে বিএনপি-শিবির নেতৃবৃন্দের বাসায় দাওয়াত খেয়েছেন সাবেক শিক্ষামন্ত্রী ও সিলেট-৬ আসনের সংসদ সদস্য নুরুল ইসলাম নাহিদ। স্থানীয় আওয়ামী লীগ ও অঙ্গ-সংগঠনের নেতাকর্মী এবং সমর্থকদের সাথে নিয়ে দাওয়াত খাওয়ায় তার নির্বাচনী এলাকা ও সামাজিক যোগাযোগমাধ্যমে সমালোচনার ঝড় বইছে।

জানা গেছে, মঙ্গলবার সিলেট-৬ আসনের অন্তর্ভূক্ত গোলাপগঞ্জ উপজেলার বাঘা ইউনিয়নের সোনাপুর গ্রামে একটি কর্মসূচিতে যান সাবেক শিক্ষামন্ত্রী নাহিদ। এরপর তিনি দাওয়াত খেতে যান সিলেট পলিটেকনিক ইনস্টিটিউট শাখা শিবিরের সভাপতি বেলাল হোসেনের বাড়িতে। বেলাল হোসেন নিজে তার বাড়িতে আগত আওয়ামী লীগ নেতাদের আপ্যায়ন করেন। বেলাল হোসেনের ভাই আলী হোসেন কানাডা বিএনপির প্রচার সম্পাদক। তিনি প্রধানমন্ত্রী শেখ হাসিনার কানাডা সফরকালে বিএনপির বিক্ষোভ কর্মসূচিতে সামনের সারিতে ছিলেন। এছাড়াও তিনি সেখানকার বিএনপি-জামায়াতের রাজনীতির একজন সক্রিয় নেতা।

দাওয়াতে নুরুল ইসলামের নাহিদের সাথে ছিলেন উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক রফিক আহমদ, পৌর আওয়ামী লীগ নেতা সৈয়দ মিসবাহ উদ্দিন, উপজেলা ভাইস চেয়ারম্যান ও মহানগর স্বেচ্ছাসেবক লীগ নেতা মনসুর আহমদসহ আরো উল্লেখযোগ্য কয়েকজন নেতা।

এ বিষয়ে জানতে চাইলে নুরুল ইসলাম নাহিদ জানান, দাওয়াত খেতে নয়; একটি প্রোগ্রামে গিয়েছিলাম।



মন্তব্য চালু নেই