জবি রিপোর্টার্স ইউনিটির ভারপ্রাপ্ত সাধারণ সম্পাদক উম্মে রাহনুমা রাদিয়া

জগন্নাথ বিশ্ববিদ্যালয় রিপোর্টার্স ইউনিটির যুগ্ম সাধারণ সম্পাদক ও ভোরের দর্পণের জবি প্রতিনিধি উম্মে রাহনুমা রাদিয়াকে সংগঠনের ভারপ্রাপ্ত সাধারণ সম্পাদক হিসেবে দায়িত্ব দেওয়া হয়েছে।

সংগঠনটির প্রধান উপদেষ্টা ইমতিয়াজ উদ্দিন এর অনুমতি ক্রমে, সভাপতি অমৃত রায় ও সাধারণ সম্পাদক শাহ্ মো শরফুদ্দিন শশী’র জ্ঞাতার্থে এক বিজ্ঞপ্তিতে এ তথ্য জানানো হয়।

বিজ্ঞপ্তি থেকে জানা গেছে, সংগঠনটির বর্তমান কমিটির সাধারণ সম্পাদক শাহ্ মো শরফুদ্দিন শশী তার ব্যক্তিগত কারণে (উচ্চশিক্ষা) সংগঠনের দায়িত্ব থেকে অব্যাহতি নিয়েছেন। তার পদত্যাগের পর, সংগঠনের যুগ্ম সাধারণ সম্পাদক উম্মে রাহনুমা রাদিয়া কে সাধারণ সম্পাদকের দায়িত্বভার দেওয়া হয়েছে।

সংগঠনটির কার্যক্রম সুষ্ঠুভাবে পরিচালনা ও সংগঠনের লক্ষ্যে এগিয়ে যাওয়ার জন্য যুগ্ম সাধারণ সম্পাদক এই দায়িত্ব পালন করবেন। নতুন সাধারণ সম্পাদক নির্বাচন না হওয়া পর্যন্ত এই দায়িত্বভার বহাল থাকবে।

উম্মে রাহনুমা রাদিয়া জগন্নাথ বিশ্ববিদ্যালয়ের গণযোগাযোগ ও সাংবাদিকতা বিভাগের ২০১৯-২০২০ সেশনের শিক্ষার্থী। ২০২০ সাল থেকে জগন্নাথ বিশ্ববিদ্যালয় রিপোর্টার্স ইউনিটিতে বিভিন্ন পদে দায়িত্ব পালন করে আসছে।