জামায়াত সত্যিকারের মানবিক সমাজ গড়তে চায়: ডা. শফিকুর

বাংলাদেশ জামায়াতে ইসলামীর আমির ডা. শফিকুর রহমান বলেছেন, বৈষম্য বিলোপ করে ইসলামি আদর্শে সত্যিকারের মানবিক সমাজ গড়তে চায় বাংলাদেশ জামায়াতে ইসলামী। যে সমাজে নারীদের ওপর কোনো অত্যাচার হবে না, ভিন্ন ধর্মাবলম্বীদের মন্দির পাহারা দিতে হবে না, যুবসমাজ থাকবে না বেকার।

মাগুরার শহরের ভায়নার মোড়ের পথসভায় তিনি এসব কথা বলেন।

ঢাকা থেকে ঝিনাইদহের কর্মী সম্মেলনের উদ্দেশ্যে রওনা দিয়ে সকাল সাড়ে ৯টায় মাগুরায় পৌঁছলে হাজার হাজার নেতাকর্মী জামায়াতে ইসলামীর আমিরকে ফুলেল শুভেচ্ছা জানিয়ে বরণ করে নেন।

এ সময় মাগুরা জেলা জামায়াতের আমির এমবি বাকেরের সভাপতিত্বে প্রধান অতিথির বক্তব্যে ড. শফিকুর রহমান বিগত ১৬ বছর তাদের দলের নেতাকর্মীদের উপর অত্যাচার নির্যাতনের ভয়াবহতা তুলে ধরেন।

তিনি বলেন, আগামী নির্বাচনে দেশের মানুষের সমর্থন নিয়ে জামায়াত ইসলামী একটি শোষণহীন সমাজ প্রতিষ্ঠায় কাজ করতে চায়।

সমাবেশ শেষে তার সফরসঙ্গী যশোর-কুষ্টিয়া অঞ্চলের পরিচালক মো. মোবারক হোসেনসহ কেন্দ্রীয় নেতৃবৃন্দকে সঙ্গে নিয়ে তিনি ঝিনাইদহের উদ্দেশ্যে মাগুরা ত্যাগ করেন।

এর আগে মাগুরা জেলা জামায়াতের ইসলামী সহকারী সেক্রেটারি অধ্যক্ষ মাহবুবুরের সঞ্চালনায় পথসভায় বক্তব্য রাখেন কেন্দ্রীয় মজলিশের শুরা সদস্য যশোর কুষ্টিয়া অঞ্চলের সহকারী পরিচালক আব্দুল মতিন, জেলা নায়েবে আমির হাফেজ মাওলানা লিয়াকত আলী খান, সেক্রেটারি অধ্যাপক সাইদ আহমেদ বাচ্চু, সদর উপজেলা আমির ও সদর উপজেলা পরিষদের সাবেক ভাইস চেয়ারম্যান অধ্যাপক মো. ফারুক হুসাইন, মহম্মদপুর উপজেলা জামায়াতে আমির মাওলানা কবীর হুসাইন, শালিখা উপজেলা জামায়াতের আমির মাওলানা আলমগীর হোসেন, শ্রীপুর উপজেলা জামায়াতের আমির অধ্যাপক ফখরুদ্দিন মিজান, ছাত্র শিবিরের জেলা সেক্রেটারি জুবায়ের হোসেন সাগরসহ অন্যরা।