মেইন ম্যেনু

জামিনে ছাড়া পেয়েই গণপিটুনিতে নিহত গরু চোরের সরদার

কিশোরগঞ্জের ভৈরবে রফিকুল ইসলাম রফিক (৪০) নামে এক ব্যক্তি গণপিটুনিতে নিহত হয়েছেন। মঙ্গলবার বেলা ৩টার দিকে উপজেলার শিবপুর ইউনিয়নের টানকৃষ্ণনগরের শেষ সীমানার একটি ডোবা থেকে তার লাশ উদ্ধার করে পুলিশ।

নিহত রফিক ভৈরব উপজেলার মধ্যেরচর এলাকার মৃত কালাগাজী মেম্বারের ছেলে।

পুলিশ জানায়, উপজেলার কুখ্যাত গরু চোর চক্র রফিক বাহিনীর প্রধান তিনি। সোমবার কিশোরগঞ্জ জেলা কারাগার থেকে জামিনে বের হয়ে বাড়িতে আসেন। পরে মঙ্গলবার দুপুর ১২টার দিকে বাড়ি থেকে মোটরসাইকেল নিয়ে বের হন।

পুলিশ ও প্রতক্ষ্যদর্শী সূত্রে জানা গেছে, দুপুরে রফিকুল এলাকার বাজার থেকে নিজ বাড়ি ফিরছিলেন। এ সময় এলাকার শত শত ক্ষুব্ধ ও উত্তেজিত জনতা তাকে লাঠিপেটাসহ দা দিয়ে কুপিয়ে হত্যা করে। পরে নিহতের মরদেহ রাস্তার পাশে খাদের পানিতে ফেলে দেয়া হয়। খবর পেয়ে পুলিশ দুপুর আড়াইটার দিকে ঘটনাস্থল থেকে নিহতের মরদেহ উদ্ধার করে থানায় নিয়ে যায়।

ভৈরব থানার অফিসার ইনচার্জ (ওসি) মো. মোখলেছুর রহমান জানান, গত ২৪ দিন আগে পুলিশ রফিককে গ্রেফতার করে জেলে পাঠায়। তার বিরুদ্ধে ভৈরব থানায় খুন, মাদকসহ একাধিক গরু চুরির মামলা আছে। তিনি এলাকার চিহ্নিত গরু চোরের সরদার। এলাকাবাসী ক্ষুব্ধ ও উত্তেজিত হয়ে আজ তাকে গণপিটুনি দিয়ে হত্যা করেছে। এ ঘটনায় তার পরিবারের কেউ বাদী হয়ে থানায় মামলা করেনি। তবে এ বিষয়ে তদন্ত করে আইনত ব্যবস্থা নেয়া হবে।



মন্তব্য চালু নেই