প্রধান ম্যেনু

জিম্বাবুয়ের বিপক্ষে প্রস্তুতি ম্যাচে বিশ্বকাপজয়ী দলের ৬ সদস্য

জিম্বাবুয়ের বিপক্ষে দুদিনের প্রস্তুতি ম্যাচে সুযোগ পেয়েছেন অনূর্ধ্ব-১৯ বিশ্বকাপ জয়ী দলের ৬ সদস্য। তারা হলেন অধিনায়ক আকবর আলী, মাহমুদুল হাসান জয়, শরিফুল ইসলাম, তানজিদ হাসান তামিম, শাহাদাত হোসেন ও পারভেজ হোসেন ইমন।

শনিবার (১৫ ফেব্রুয়ারি) বিসিবির একটি সূত্র এ তথ্য জানিয়েছে। কদিন আগে বিসিবি সভাপতি নাজমুল হাসান অবশ্য বলছিলেন, বাংলাদেশ অনূর্ধ্ব–১৯ দলকে নিয়ে আরেকটি দল করবেন তারা। তবে সেটা করার আগেই সিনিয়দের বিপক্ষে খেলার সুযোগ পাচ্ছেন যুবারা।

তবে জিম্বাবুয়ের বিপক্ষে প্রস্তুতি ম্যাচে আর কারা থাকছেন সেটা এখনো জানা যায়নি।

এদিকে পূর্ণাঙ্গ সিরিজ খেলতে বাংলাদেশে এসে পৌঁছেছে জিম্বাবুয়ে ক্রিকেট দল। শনিবার (১৫ ফেব্রুয়ারি) বিকেল ৫টায় এমিরেটস এয়ারলাইনসের একটি ফ্লাইটে হযরত শাহজালাল বিমানবন্দরে পৌঁছে ক্রেইগ আরভিনের দল।

সফরে বাংলাদেশের বিপক্ষে একটি টেস্ট, ৩টি ওয়ানডে এবং দুটি টি-টোয়েন্টি ম্যাচ খেলবে জিম্বাবুয়ে। তার আগে ১৮-১৯ ফেব্রুয়ারি দুই দিনের একটি প্রস্তুতি ম্যাচ খেলবে জিম্বাবুয়ে।

ওয়ানডে ম্যাচগুলো হবে দিবারাত্রির। প্রথম দুটি ম্যাচ দুপুর একটায় শুরু হলেও তৃতীয় ওয়ানডে ম্যাচটি শুরু হবে দুপুর দুইটায়।

৯ ও ১১ মার্চ শেরে বাংলা জাতীয় ক্রিকেট স্টেডিয়ামে দুটি টি-টোয়েন্টি ম্যাচ অনুষ্ঠিত হবে। ম্যাচগুলো শুরু হবে সন্ধ্যা ছয়টায়।



মন্তব্য চালু নেই