শিরোনাম:

জুতা পরতেই বেরিয়ে এলো ৬ ফুট লম্বা বিষধর সাপ!

সাপ, আতঙ্কের একটি নাম। যে কেউই এই প্রাণীটিকে ভয় পায়। কারণ এই সাপের ছোবলে প্রাণনাশের হুমকি থাকে। পথে-ঘাটে দেখা মিলে এই প্রাণীর। তবে এবার জুতার মধ্যে মিলল ৬ ফুট লম্বা এক বিষধর সাপ। যার ভিডিও এরইমধ্যে সোশ্যাল মিডিয়ায় ভাইরাল হয়েছে।
জুতা পরতেই বেরিয়ে এলো ৬ ফুট লম্বা বিষধর সাপ!

সম্প্রতি এক নারী এই বিপদের মুখোমুখি হয়েছেন। তিনি হয়তো স্বপ্নেও ভাবেননি যে, এমন কিছু অপেক্ষা করে রয়েছে তার জন্য। ওই নারী জুতা পরতে গিয়েই বিশাল সাইজের গোখরা সাপ ফণা তুলে বেরিয়ে আসে। সোশ্যাল মিডিয়ায় ব্যাপকভাবে ভাইরাল হয় সেই ভিডিও।

@susantananda3 নামের একটি প্রোফাইল থেকে টুইটারে শেয়ার করা হয় সেই ভিডিও। ভিডিওতে দেখা যায়, র‍্যাকের উপর রাখা এক জোড়া স্নিকার। সেই জুতার ভেতরেই কুণ্ডলী পাকিয়ে বসে রয়েছে একটি গোখরা। জুতার একদম ভেতরের দিকে সেটি কুণ্ডলী পাকিয়ে বসে থাকায় কারও পক্ষে বোঝা সম্ভব ছিল না যে, সাক্ষাৎ মৃত্যু অপেক্ষা করছে জুতার ভেতর।

কিন্তু, ওই নারী স্নেক ক্যাচার দিয়ে খুব সন্তর্পণে পিছনের দিক দিয়ে স্নিকারের ভেতরে একটু খোঁচা মারতেই ফণা তুলে বেরিয়ে আসে গোখরাটি। সে একবার ছোবল মারার চেষ্টাও করে। কিন্তু ওই নারী খুবই সতর্ক থাকার ফলে কোনো বিপদ ঘটেনি।

গোখরাটিকে উদ্ধার করার জন্য এক স্নেক ক্যাচারকে ডাকা হয়। এর ফলে এই যাত্রায় জুতা পরার আগেই ওই বিষধর সরীসৃপটিকে চিহ্নিত করা সম্ভব হয়েছে এবং গোখরার কামড় থেকে রক্ষা পাওয়া যায়।