জেমস এর সাথে একমঞ্চে জাহেদ পারভেজ পাবেন

সময়ের জনপ্রিয় কণ্ঠশিল্পী জাহেদ পারভেজ পাবেল। অসংখ্য দর্শকপ্রিয় গান রয়েছে পাবেলের ঝুলিতে।প্রতিভাবান এই শিল্পী হরহামেশাই ‘হিট অব বাংলা গান’ অথবা রাতারাতি ভাইরাল গানের তকমা পেয়ে যান। জনপ্রিয়তার শীর্ষে থাকা পাবেল বাজিমাৎ করেছেন দ্বৈতকন্ঠের ‘বুক চিনচিন করছে হায়’, ‘টুকরো টুকরো করে দেখ আমারই অন্তর ‘ গানগুলোই দিয়েই।

এরপরেও একেরপর এক নতুন গান দিয়ে যায়গা করে নিচ্ছেন দর্শকদের মনে। এর বাহিরে প্রচুর দেশী-বিদেশী স্টেজ শো করেছেন।

তবে নতুন খবর হচ্ছে এই প্রথমবার নগরবাউল জেমস এর সাথে একমঞ্চে গান শোনাবেন শ্রতাদের।সম্প্রতি ইংল্যান্ডের লন্ডনে নেক্সট স্টেজ ইভেন্টস আয়োজিত মিলন মেলা বাংলাদেশ ফেস্টিভ্যাল জয়েন করতে দেশ ছাড়বেন আগামী সপ্তাহে।

এই বিষয়ে আওয়ার নিউজকে বলেন, ইনশাআল্লাহ ২৬ ও ২৭ মে লন্ডনের Mile End Stadium এ গান গাইতে আসছি NextStage Events আয়োজিত UK ও Europe এর সবচেয়ে বড় মিলন মেলা বাংলাদেশ ফেস্টিভ্যাল, লন্ডনে। যেখানে আরও থাকছেন আমাদের গুরু জেমস, কনক চাপা, প্রীতম হাসান, তৌহিদ আফ্রিদি, জায়েদ খান, মৌসুমি মৌ ও হাবিব নাতালিয়া সহ আরও অনেকেই।

জেমস এর সাথে একমঞ্চে গাইবেন অনুভূতি কেমন জানতে চাইলে তিনি আরো বলেন, এতবড় একজন গুণী শিল্পীর সাথে একমঞ্চে গাইব এটা অনেক বড় বিষয়। গুরু জেমসের সাথে স্টেজ শেয়ার করতে পারবো এটা আমার জন্য অনেক বড় পাওয়া তাও লন্ডনে ওপেন এয়ার কনসার্টে।

আয়োজকরা জানান, শুধু প্রবাসী বাঙালি নয়, ভিন্ন জাতি-গোষ্ঠীর লোকজন এ উৎসবে অংশ নেন। পরিচিত হন বাংলা সংস্কৃতির সঙ্গে। ‘বাংলাদেশ ফেস্টিভ্যাল’ লন্ডনে বসবাসরত বাঙালিদের অন্যতম মিলনমেলা। বাংলার সাংস্কৃতিক ঐতিহ্য নতুন প্রজন্মের মধ্যে ছড়িয়ে দিতেই প্রতিবছর এ আয়োজন করা হয়। এরই ধারাবাহিকতায় এবারও থাকছে যাত্রাপালা,বাউল গানসহ বাঙালি শিল্পীদের নানা ধরনের পরিবেশনা।