মেইন ম্যেনু

জ্যোতিষী বিড়াল জানালো ইংল্যান্ড হারবে

ফুটবল বিশ্বকাপে প্রাণীদের ভবিষ্যদ্বাণী নিয়ে একটা আলাদা উন্মাদনা থাকে। কিন্তু ক্রিকেট বিশ্বকাপ নিয়ে তেমন কিছু দেখা যায় না। তবে বাংলাদেশ-ইংল্যান্ড ম্যাচে নিয়ে একটি ভবিষ্যদ্বাণী করেছে বাংলাদেশের জ্যোতিষী বিড়াল গ্রু।

এটি জানার জন্য, গ্রু’র সামনে বাংলাদেশ এবং ইংল্যান্ডের পতাকা রাখা হয়। দুই দেশের পতাকার নিচে রাখা হয় খাবার। গ্রু হেটে গিয়ে যে বাটির খাবার খাবে সেই দলই জয় লাভ করবে। আনন্দের কথা হচ্ছে- বাংলাদেশের পতাকার নিচে রাখা খাবারই বেছে নেয় গ্রু।

প্রসঙ্গত, এবারের আসরে ইংলিশদের ফেবারিট হিসেবেই বিবেচনা করা হচ্ছে। তার ওপর আবার ঘরের মাঠ। যদিও জয় দিয়ে বিশ্বকাপ যাত্রা শুরু করা ইংল্যান্ড সবশেষ ম্যাচে হেরেছে পাকিস্তানের বিপক্ষে। অপরদিকে আসরে নিজেদের প্রথম দুই ম্যাচে বাংলাদেশও শক্তি বুঝিয়ে দিয়েছে।

দুই দল এ পর্যন্ত ২০ বার মুখোমুখি হয়েছে। যার মধ্যে ইংল্যান্ড জিতেছে ১৬টি ম্যাচ। বাকি চারটিতে জয় পেয়েছে বাংলাদেশ। তবে মজার বিষয় হলো বাংলাদেশের চারটি জয়ের দুটিই এসেছে বিশ্বকাপে।

এদিকে বাংলাদেশ সময় বিকাল সাড়ে ৩টায় কার্ডিফের সোফিয়া গার্ডেনে শুরু হয়েছে বাংলাদেশ-ইংল্যান্ড ম্যাচ। টাইগার অধিনায়ক মাশরাফি বিন মুর্তজা টস জিতে ফিল্ডিংয়ের সিদ্ধান্ত নিলে ব্যাটিংয়ে নামেন জেসন রয় ও জনি বেয়ারস্টো। নেমেই আক্রমণাত্বক ব্যাটিংয়ে দুর্দান্ত খেলছে তারা।



মন্তব্য চালু নেই