প্রধান ম্যেনু

ঝিনাইদহে মাদকদ্রব্যের অপব্যবহার ও অবৈধ পাচার বিরোধী আন্তর্জাতিক দিবস পালিত

মোঃ হাবিব ওসমান, ঝিনাইদহ জেলা প্রতিনিধিঃ ঝিনাইদহে মাদকদ্রব্যের অপব্যবহার ও অবৈধ পাচার বিরোধী আন্তর্জাতিক দিবস পালিত। মাদকদ্রব্যের অপব্যবহার ও অবৈধ পাচার বিরোধী আন্তর্জাতিক দিবস উপলক্ষ্যে ঝিনাইদহে র‌্যালী ও আলোচনা সভা অনুষ্ঠিত হয়েছে।

বুধবার সকালে জেলা মাদকদ্রব্য নিয়ন্ত্রন অধিদপ্তর ও জেলা প্রশাসনের আয়োজনে কালেক্টরেট চত্বর থেকে র‌্যালী বের করা হয়। র‌্যালীটি শহরের প্রধান প্রধান সড়ক প্রদক্ষিন করে একই স্থানে এসে শেষ হয়।

পরে জেলা প্রশাসকের সম্মেলন কক্ষে আলোচনা সভার আয়োজন করা হয়। ঝিনাইদহের অতিরিক্ত জেলা প্রশাসক (সার্বিক) আছাদুজ্জামান এর সভাপতিত্বে অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন ভারপ্রাপ্ত জেলা প্রশাসক আবু ইউসুফ মোহাম্মদ রেজাউর রহমান।

বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন অতিরিক্ত পুলিশ সুপার আজবাহার আলী শেখ, ৫৮ বর্ডার গার্ড ব্যাটালিয়ানের পরিচালক লে. কর্ণেল জিল্লুর রহমান, সিভিল সার্জন ডাঃ রাশেদা সুলতানা, পিপি এ্যাড. ইসমাইল হোসেন, ঝিনাইদহ প্রেসক্লাবের সভাপতি এম রায়হান, জেলা মাদকদ্রব্য নিয়ন্ত্রন অধিদপ্তরের পরিদর্শক রাসেল আলী। সেসময় শিক্ষক, শিক্ষার্থীসহ বিভিন্ন শ্রেণী পেশার মানুষ উপস্থিত ছিলেন। আলোচনা সভা শেষে বিতর্ক প্রতিযোগীতায় বিজয়ীদের মাঝে পুরষ্কার বিতরণ করা হয়।



মন্তব্য চালু নেই