ঠাকুরগাঁওয়ে চেয়ারম্যান পদপ্রার্থী তুষারকে টাকার মালা উপহার দিলেন শ্রমিকরা

৬ষ্ঠ উপজেলা পরিষদ নির্বাচনে ঠাকুরগাঁও সদর উপজেলা চেয়ারম্যান পদপ্রার্থী বিশিষ্ট ব্যবসায়ী রওশনুল হক তুষার “ঘোড়া প্রতীক” নিয়ে প্রচার প্রচারণায় ব্যস্ত সময় পার করছেন। তিনি সকাল থেকে রাত পর্যন্ত বিভিন্ন ইউনিয়ন, ওয়ার্ড, পাড়া, মহল্লায় ভোটারদের কাছে ছুটছেন এবং ব্যাপক সাড়া পাচ্ছেন।

শনিবার (১১ মে) সন্ধ্যায় সদর উপজেলার ভূল্লী থানা বাজার এলাকায় ঘোড়া মার্কার নির্বাচনি প্রচার-প্রচারণা চালান রওশনুল হক তুষার। এসময় ভূল্লী বাজারের ব্যবসায়ী সমিতি ও শ্রমিকরা বিশ টাকা, পঞ্চাশ টাকা ও একশত টাকার মালা উপহার দেন।

এ সময় চেয়ারম্যান পদ প্রার্থী রওশনুল হক তুষার সাধারণ মানুষদের ভালোবাসা পেয়ে আবেগাপ্লুত হয়ে পড়েন এবং ঘোড়া মার্কা শ্লোগানে মুখরিত হয় উঠে পুরো এলাকা।

পরে এক নির্বাচনী সভায় অতিথিরা বক্তব্যে বলেন, ঠাকুরগাঁও উপজেলা পরিষদের নির্বাচনে চেয়ারম্যান প্রার্থী হিসেবে রওশনুল হক তুষার যোগ্যপ্রার্থী। তিনি অত্যন্ত পরোপকারী জনগণের আস্থাভাজন। তিনি করোনা মহামারী সহ বিভিন্ন প্রাকৃতিক দুর্যোগের সময় ঠাকুরগাঁও উপজেলার সকল শ্রেণীর মানুষের পাশে তার ব্যক্তিগত সামর্থ্য অনুযায়ী সার্বিক ভাবে সহযোগিতা করেছেন ও পাশে দাঁড়িয়েছেন।

জেলা পরিষদ সদস্য থাকা কালীন আমরা উপজেলাবাসী দেখেছি তিনি যতটুকু বরাদ্দ পেতেন সব টুকু আমাদের মাঝে বিলিয়ে দিয়েছেন। তিনার বাবা আজিজুল হক খোকা উপজেলার চেয়ারম্যান ছিলেন। তিনি দীর্ঘদিন এই উপজেলাবাসীর জন্য কাজ করে গেছেন।

তিনি আগে থেকেই উপজেলার বিভিন্ন ইউনিয়নের গ্রামে-গঞ্জে বিভিন্ন সামাজিক ও সাংস্কৃতিক অনুষ্ঠানে যোগ দিয়ে এসেছেন। এছাড়াও পাশাপাশি তিনি উপজেলার গরীব দুঃখী মানুষের পাশে দাঁড়িয়ে সমাজের একজন তরুণ নেতা হিসেবে সকলের কাছে বেশ পরিচিতি লাভ করেছেন।

রওশনুল হক তুষারের যেমন সাংগঠনিক জনপ্রিয়তা রয়েছে। তেমনি তিনি পরোপকারী, দরদী ও দক্ষ সংগঠক হিসেবেও বেশ পরিচিত। নেতা-কর্মীদের পাশাপাশি ভ্যান-ইজিবাইক চালকসহ খেটে খাওয়া সাধারণ মানুষের কাছেও রয়েছে সমান জনপ্রিয়তা। এ কারণে উপজেলা পরিষদ নির্বাচনে তারুণ্যের প্রতিনিধি হিসেবে রওশনুল হক তুষার চেয়ারম্যান প্রার্থী হিসেবে দেখতে চায় সাধারণ জনগণ।

এ সময় চেয়ারম্যান পদপ্রার্থী রওশনুল হক তুষার বলেন, আমি শেখ হাসিনার উন্নয়নের আদর্শকে বিশ্বাস করি। মাননীয় প্রধানমন্ত্রী যেভাবে দেশকে এগিয়ে নিতে সব চ্যালেঞ্জ এবং ষড়যন্ত্র মোকাবেলা করে সারা দেশব্যাপী উন্নয়নের যে যাত্রা শুরু করেছেন তা বিশ্বে এখন উন্নয়নের রোল মডেল।

সেই উন্নয়নের সহায়ক হিসাবে সদরের উন্নয়নকে এগিয়ে নিতেই আমি চেয়ারম্যান পদে ‘ঘোড়া’ প্রতীক নিয়ে দলমত নির্বিশেষে সদর উপজেলার সর্বস্তরের জনগণের দোয়া, সহযোগিতা ও সমর্থন প্রত্যাশা করছি।

তিনি আরো বলেন, সাধারণ মানুষের সাড়া পেয়েই আমি প্রচার প্রচারণায় নেমেছি। দিন দিন সমর্থনের পাল্লা বৃদ্ধি পাচ্ছে। যদি নির্বাচনে আল্লাহ আমাকে জয়ী করেন তাহলে এলাকার উন্নয়ন ও জনগণের পাশে থেকে সদর উপজেলাকে একটি ‘স্মার্ট উপজেলা’ হিসেবে যা যা করার দরকার, তা করার চেষ্টা করবো, ইনশা’আল্লাহ।

এলাকার মানুষের সুখে-দুখে পাশে থাকার প্রত্যয় ব্যক্ত করে তিনি উপজেলা পরিষদ নির্বাচনে সদর উপজেলার সর্বস্তরের মানুষের দোয়া ও সহযোগিতা এবং ‘ঘোড়া’ প্রতীকে ভোট প্রার্থনা করেন।

রওশনুল হক তুষার আরো বলেন, আগামী ২১মে উপজেলা পরিষদ নির্বাচনে আমি চেয়ারম্যান প্রার্থী ‘ঘোড়া’ প্রতীক। উপজেলাবাসীর সহযোগিতা পেলে আমি বিজয়ী হবো। সকল শ্রেণি-পেশার মানুষের সুচিন্তিত মতামতের ভিত্তিতে একটি সমৃদ্ধশালী উপজেলায় রুপান্তরিত করতে চাই।

আমি চেয়ারম্যান নির্বাচিত হলে তরুণদের সংগঠিত করে সকলের সহযোগিতায় ঠাকুরগাঁও উপজেলাকে সন্ত্রাস ও দুর্নীতিমুক্ত করবো। বঙ্গবন্ধুর স্বপ্নের সোনার বাংলা গড়ার প্রত্যয় ব্যক্ত করে তিনি আরও বলেন, ‘ প্রধানমন্ত্রী শেখ হাসিনার নানা উন্নয়নমূলক কর্মকান্ডের সুফল প্রতিটি ঘরে পৌঁছে দেব। শিক্ষা-স্বাস্থ্য, যোগাযোগ ও কর্মসংস্থান সৃষ্টির লক্ষ্যে অগ্রণী ভূমিকা রাখবো।