শিরোনাম:

ঠাকুরগাঁওয়ের রাণীশংকৈলে কৃষকলীগের ত্রি-বার্ষিক সম্মেলনে সভাপতি-রহিম, সাধারণ সম্পাদক-দিগেন

ঠাকুরগাঁওয়ের রাণীশংকৈল পৌর শহরের মডেল সরকারি প্রাথমিক বিদ্যালয়ে (শনিবার) ২ জুলাই বিকেলে উপজেলা কৃষক লীগের সভাপতি আব্দুর রহিমের সভাপতিত্বে কৃষক লীগের ত্রি-বার্ষিক সম্মেলনে জাতীয় ও দলীয় পতাকা উত্তলনের মধ্য দিয়ে আলোচনা সভা অনুষ্ঠিত হয়।

অনুষ্ঠানে বিশেষ সম্মানিত অতিথি ছিলেন সাবেক সংসদ সদস্য ও জেলা আ’লীগ সহ-সভাপতি সেলিনা জাহান লিটা, জেলা আ’লীগ যুগ্ম সাধারণ সম্পাদক এ্যাডভোকেট মোস্তাক আলম টুলু, সাংগঠনিক সম্পাদক জুলফিকার আলী ভুট্টো, সাংগঠনিক সম্পাদক মাজহারুল ইসলাম সুজন, জেলা কৃষক লীগ সাধারণ সম্পাদক পবারুল ইসলাম, কেন্দ্রিয় কমিটির সদস্য আরমানুল হক পার্থ ও লুৎফুল বারি উসমানী।

অনুষ্ঠানে উদ্বোধক ছিলেন উপজেলা আ’লীগের সভাপতি অধ্যক্ষ সইদুল হক।

বিশেষ অতিথি ছিলেন আ’লীগ সাধারণ সম্পাদক তাজউদ্দিন আহমেদ, আ’লীগ যুগ্ম সাধারণ সম্পাদক আহমেদ হোসেন বিপ্লব, আ’লীগ সাংগঠনিক সম্পাদক ও পৌর মেয়র মোস্তাফিজুর রহমান, জেলা কৃষক লীগের সাবেক সাধারণ সম্পাদক মোস্তফা আলম,ভাইস চেয়ারম্যান ও সেচ্ছাসেবকলীগ সভাপতি সোহেল রানা, পীরগঞ্জ উপজেলা কৃষক লীগের আহবায়ক আব্দুল জলিল, হরিপুর কৃষক লীগের সভাপতি অধ্যাপক রিয়াজুল ইসলাম প্রমুখ।

এ ছাড়াও অনুষ্ঠানে আ’লীগ ও অঙ্গ সংগঠনের নেতা কর্মী ও সাংবাদিকরা উপস্থিত ছিলেন অনুষ্ঠান সঞ্চালনা করেন কৃষক লীগ সাধারণ সম্পাদক দিগেন চন্দ্র রায় ও উপজেলা আওয়ামী লীগের শিক্ষা ও মানব কল্যাণ সম্পাদক প্রশান্ত বসাক।
উল্লেখ্য আব্দুর রহিমকে সভাপতি ও দ্বিগেন্দ্র চন্দ্র রায়কে সাধারণ সম্পাদক ঘোষণা করা হয়।