শিরোনাম:

ঠাকুরগাঁওয়ে ‘সংঘবদ্ধ স্বেচ্ছাসেবী প্লাটফর্ম’ সংগঠনের ২য় বর্ষপূর্তি উদযাপন

ঠাকুরগাঁওয়ে ভূল্লীতে অন্যতম স্বেচ্ছাসেবী সংগঠন সংঘবদ্ধ প্লাটফর্ম এর ২য় বর্ষপূর্তি উপলক্ষে কেককাটা ও আলোচনা সভা অনুষ্ঠিত হয়েছে।

বুধবার (১৬ নভেম্বর) সন্ধ্যায় সদর উপজেলা ভূল্লী কুমারপুর উচ্চ বিদ্যালয়ের হলরুমে ২য় বর্ষপূর্তি উপলক্ষে কেককাটা ও আলোচনা সভা অনুষ্ঠিত হয়।
অনুষ্ঠানে সঙ্ঘবদ্ধ স্বেচ্ছাসেবী প্লাটফর্ম এর সভাপতি আর রাকিব প্রান্ত এর সভাপতিত্বে

প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন, সঙ্ঘবদ্ধ স্বেচ্ছাসেবী প্লাটফর্ম এর প্রধান উপদেষ্টা ও জেলা আওয়ামীলীগের সাংগঠনিক সম্পাদক অধ্যক্ষ জুলফিকার আলী।

বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন, ৫ নং বালিয়া ইউনিয়ন আওয়ামীলীগের সাধারণ সম্পাদক ও সাবেক ইউপি চেয়ারম্যান নূর এ আলম সিদ্দিকী মুক্তি, জেলা যুবলীগের উপ-দপ্তর সম্পাদক ও বিশিষ্ট ব্যবসায়ী সাহারিয়ার মাহবুব সাওন চৌধুরী, কুমারপুর উচ্চ বিদ্যালয়ের প্রধান শিক্ষক, ইলিয়াস আলী, সহকারী শিক্ষক রনি, জেলা কৃষকলীগের সাংগঠনিক সম্পাদক আসাদুজ্জামান বাবু, শিক্ষানুরাগী সারোয়ার কাওসার মানিক, সিনিয়র সাংবাদিক ও মিনিষ্টার এক্সক্লুসিভ শো-রুম এর পরিচালক মামুনুর রশিদ মামুন।

অনুষ্ঠানে উপস্থিত ছিলেন, সদর উপজেলা স্বেচ্ছাসেবক দলের সাংগঠনিক সম্পাদক আব্দুল্লাহ আল-মামুন, ৫ নং বালিয়া ইউনিয়ন ছাত্রলীগের সভাপতি আতাউর, সাধারণ সম্পাদক আমজাদ, সাংগঠনিক সম্পাদক মশিউর, জুলফিকার আলী।

আলোচনা সভায় প্রধান অতিথি অধ্যক্ষ জুলফিকার আলী বলেন, সংঘবদ্ধ স্বেচ্ছাসেবী প্লাটফর্ম সংগঠন মানবতার কল্যাণে এগিয়ে যাক, এগিয়ে যাক সমাজের সুবিধাবঞ্চিত ও অসহায় মানুষগুলোর জন্য- এভাবেই তরুণদের হাত ধরে এগিয়ে যাবে বাংলাদেশ।

আলোচনা সভা শেষে উপস্থিত সকলে কেক কেটে বর্ষপূর্তি উদযাপন করেন।

প্রসঙ্গত, ২০২০ সালে ভূল্লীর একঝাঁক উদ্যোমী তরুণ ও যুবকদের নিয়ে গঠিত হয় সংঘবদ্ধ স্বেচ্ছাসেবী প্লাটফর্ম সংগঠন। প্রতিষ্ঠালগ্নের পর থেকেই সংগঠনটির সদস্যদের তারুণ্যদীপ্ত উদ্যম, একাগ্রতা ও অদম্য ইচ্ছশক্তির জোরে ক্রমান্বয়ে সেবার পরিধি ব্যাপকভাবে বিস্তৃত হচ্ছে। সংগঠনটি সুবিধাবঞ্চিত শিশুদের বিভিন্ন শিক্ষার উপকরণ বিতরণ, ঈদে অসহায়দের মাঝে খাদ্য সামগ্রী বিতরণ, বিনামূল্যে রক্তের গ্রুপ নির্ণয় কর্মসূচি, ডায়াবেটিস পরীক্ষা, স্বেচ্ছায় রক্তদান, মাদ্রাসা শিক্ষার্থীদের মাঝে পবিত্র কোরআন শরীফ, পাঠাগারে বই বিতরণ, রোজাদারদের মাঝে ইফতার, বৃক্ষরোপণ কর্মসূচি, গাছের চারা বিতরণ, বিভিন্ন প্রতিযোগিতার আয়োজনসহ জাতীয় দিবসগুলোতে নানা কর্মসূচি পালন করে সাধারণ মানুষের ব্যাপক প্রশংসা কুড়িয়েছে।অনুষ্ঠানের সার্বিক পরিচালনা করেন, সংগঠনের সাধারণ সম্পাদক, রাকিব ইসলাম।