ডিএসইতে ৬ কোম্পানির শেয়ারের বিক্রেতা শূন্য

দেশের প্রধান শেয়ারবাজার ঢাকা স্টক এক্সচেঞ্জে (ডিএসই) বৃহস্পতিবার (২৪ সেপ্টেম্বর) লেনদেন শেষ হওয়া পর্যন্ত তালিকাভুক্ত ৬ কোম্পানির শেয়ারে বিক্রেতা শূন্য ছিল।

এদিন সকাল ১০টায় লেনদেন শুরুর কিছু সময় পর থেকেই কোম্পানিগুলোর শেয়ার বিক্রেতা শূন্য হয়ে যায়।

ডিএসই সূত্রে এ তথ্য জানা গেছে।

কোম্পানিগুলো হলো- ওয়ালটন হাই-টেক ইন্ডাস্ট্রিজ, পদ্মা লাইফ ইন্স্যুরেন্স, সন্ধানী লাইফ ইন্স্যুরেন্স, সানলাইফ ইন্স্যুরেন্স, বিডি ওয়েল্ডিং ও কেয়া কসমেটিকস।

ওয়ালটন হাই-টেক: বুধবার ওয়ালটনের শেয়ারের ক্লোজিং দর ছিল ৩৭৮ টাকা। বৃহস্পতিবার কোম্পানিটির শেয়ার লেনদেন শুরু হয় ৫৬৭ টাকায়। সর্বশেষ কোম্পানিটির শেয়ার লেনদেন হয়েছে ৫৬৭ টাকায়। সে হিসেবে এদিন কোম্পানিটির শেয়ার দর ১৮৯ টাকা বা ৫০ শতাংশ বেড়েছে।

পদ্মা ইসলামী লাইফ ইন্স্যুরেন্স: বুধবার পদ্মা ইসলামী লাইফ ইন্স্যুরেন্সের শেয়ারের ক্লোজিং দর ছিল ১৯.৫০ টাকা। বৃহস্পতিবার কোম্পানিটির শেয়ার লেনদেন শুরু হয় ২০.৫০ টাকায়। সর্বশেষ কোম্পানিটির শেয়ার লেনদেন হয়েছে ২১.৪০ টাকায়। সে হিসেবে এদিন কোম্পানিটির শেয়ার দর ১.৯০ টাকা বা ৯.৭৪ শতাংশ বেড়েছে।

সন্ধানী লাইফ ইন্স্যুরেন্স: বুধবার সন্ধানী লাইফ ইন্স্যুরেন্সের শেয়ারের ক্লোজিং দর ছিল ২৮.৩০ টাকা। বৃহস্পতিবার কোম্পানিটির শেয়ার লেনদেন শুরু হয় ৩১.১০ টাকায়। সর্বশেষ কোম্পানিটির শেয়ার লেনদেন হয়েছে ৩১.১০ টাকায়। সে হিসেবে এদিন কোম্পানিটির শেয়ার দর ২.৮০ টাকা বা ৯.৮৯ শতাংশ বেড়েছে।

সানলাইফ ইন্স্যুরেন্স: বুধবার সানলাইফ ইন্স্যুরেন্সের শেয়ারের ক্লোজিং দর ছিল ১৯.৯০ টাকা। বৃহস্পতিবার কোম্পানিটির শেয়ার লেনদেন শুরু হয় ২১ টাকায়। সর্বশেষ কোম্পানিটির শেয়ার লেনদেন হয়েছে ২১.৮০ টাকায়। সে হিসেবে এদিন কোম্পানিটির শেয়ার দর ১.৯০ টাকা বা ৯.৫৪ শতাংশ বেড়েছে।

বিডি ওয়েল্ডিং: বুধবার বিডি ওয়েল্ডিংয়ের শেয়ারের ক্লোজিং দর ছিল ২১ টাকা। বৃহস্পতিবার কোম্পানিটির শেয়ার লেনদেন শুরু হয় ২১.৫০ টাকায়। সর্বশেষ কোম্পানিটির শেয়ার লেনদেন হয়েছে ২৩.১০ টাকায়। সে হিসেবে কোম্পানিটির শেয়ার দর ২.১০ টাকা বা ১০ শতাংশ বেড়েছে।

কেয়া কসমেটিকস: বুধবার কেয়া কসমেটিকসের শেয়ারের ক্লোজিং দর ছিল ৭ টাকা। বৃহস্পতিবার কোম্পানিটির শেয়ার লেনদেন শুরু হয় ৭.৫০ টাকায়। সর্বশেষ কোম্পানিটির শেয়ার লেনদেন হয়েছে ৭.৭০ টাকায়। সে হিসেবে এদিন কোম্পানিটির শেয়ার দর ০.৭০ টাকা বা ১০ শতাংশ বেড়েছে।



মন্তব্য চালু নেই