মেইন ম্যেনু

ডেঙ্গুতে স্বামী হারানোর সপ্তাহ না যেতেই আইসিইউতে স্ত্রী

মাত্র এক সপ্তাহ আগে ডেঙ্গুতে আক্রান্ত হয়ে স্কুল শিক্ষক স্বামীর মৃত্যু হয়েছে। এবার স্ত্রীও আক্রান্ত হয়েছেন সেই ডেঙ্গুতে। অবস্থা আশংকাজনক হওয়ায় চিকিৎসাধীন অবস্থায় আছেন রাজশাহী মেডিকেল কলেজ হাসপাতালের নিবিড় পরিচর্যাকেন্দ্রে (আইসিইউ)।

স্বামী আবদুল ওয়াহেদ (৭৫) ও স্ত্রী আকিকুন্নাহার (৬৫) দুজনেই ঢাকায় ছেলের বাসায় বেড়াতে গিয়ে ডেঙ্গুতে আক্রান্ত হয়েছিলেন। গত ২৩ জুলাই ঢাকাতেই মৃত্যুবরণ করেন স্কুল শিক্ষক আবদুল ওয়াহেদ। তিনি নওগাঁর আত্রাই উপজেলার আহসানউল্লাহ আহসানগঞ্জ স্মারক বহুমুখী উচ্চবিদ্যালয়ের প্রধান শিক্ষক ছিলেন।

গত রোববার ঢাকা থেকে ফেরার পর নওগায় নিজ বাড়িতে এসে ডেঙ্গু আক্রান্ত হন স্ত্রী আকিকুন্নাহার। অবস্থা গুরুতর হওয়ায় ভর্তি করা হয় রাজশাহী মেডিকেল কলেজ হাসপাতালের আইসিইউতে।

রাজশাহী মেডিকেল কলেজ হাসপাতালের উপপরিচালক সাইফুল ফেরদৌস জানান, আকিকুন্নাহারের আগে থেকে ডায়াবেটিস ও হাইপোথাইরয়েডিজম রোগে আক্রান্ত। তার সাথে যোগ হয়েছে ডেঙ্গু। সবমিলিয়ে তার অবস্থা আশংকাজনক।

চিকিৎসক সাইফুল ফেরদৌস জানান, শংকার ব্যাপারে হচ্ছে রাজশাহীতেও ছড়িয়েছে ডেঙ্গু।বুধবার প্রথম একজন রোগী ভর্তি হয়েছেন ‍যিনি রাজশাহীতে থেকেই আক্রান্ত হয়েছেন ডেঙ্গুতে।

রামেক হাসপাতাল সূত্রে জানা গেছে,বুধবার সকাল ৮টা পর্যন্ত ওই হাসপাতালে ৮১ জন রোগী চিকিৎসা নিয়েছেন।



মন্তব্য চালু নেই