শিরোনাম:

ঢাকা উত্তরসিটি কর্পোরেশনের প্রধান রাজস্ব কর্মকর্তার দায়িত্ব নিলেন আ,ন,ম তরিকুল ইসলাম

প্রধান রাজস্ব কর্মকর্তা হিসাবে ঢাকা উত্তর সিটি কর্পোরেশনের দায়িত্বভার বুঝে নিয়েছেন ডেপুটি সেক্রেটারি আ,ন,ম তরিকুল ইসলাম।

বৃহম্পতিবার (১৭ নভেম্বর) দুপুরে তিনি উত্তর সিটি কর্পোরেশনের দায়িত্ব বুঝে নেওয়ার পরে ঢাকা উত্তর সিটি কর্পোরেশন অফিসের সিনিয়র সহকারী সচিবসহ ওয়ার্ড কমিশনারগণ সহ বিভিন্ন পদমর্যাদার কর্মকর্তা ও কর্মচারীগণ নতুন সিইও কে ফুলেল শুভেচ্ছা জানিয়ে বরণ করে নেন।

এসময় ডেপুটি সেক্রেটারি আ,ন,ম তরিকুল ইসলাম সকলের সাথে পরিচয় পর্ব সম্পন্ন করেন ও অধীনস্থ স্টার্ফদের সাথে কুশল বিনিময় করেন।

গত ১৩ সেপ্টেম্বর রাষ্ট্রপতির আদেশক্রমে জনপ্রশাসন মন্ত্রণালয়ের প্রেষণ-১ অধিশাখা হতে এক প্রজ্ঞাপনে শিক্ষা মন্ত্রণালয়ের উপসচিব আ,ন,ম তরিকুল ইসলামকে ঢাকা উত্তর সিটি কর্পোরেশনের প্রধান রাজস্ব কর্মকর্তা হিসাবে পদায়ন করা হয়। এদিকে ঢাকা উত্তর সিটি কর্পারশনের প্রধান রাজস্ব কর্মকর্তা হিসাবে পদায়িত হওয়াতে উপসচিব তরিকুল ইসলামকে বিভিন্ন সংগঠন ও তার শুভাকাঙ্ক্ষিরা সামাজিক যোগাযোগ মাধ্যমে অভিনন্দন জানিয়েছেন। তারই ধারাবাহিতায় আওয়ার নিউজ বিডি পরিবারের পক্ষ থেকে সম্পাদক আরিফ মাহমুদ এই জনবান্ধব উপসচিবকে শুভেচ্ছা ও অভিনন্দন জানিয়েছেন।

উল্লেখ্য, উপসচিব আ,ন,ম তরিকুল ইসলাম প্রশাসন ক্যাডারের ২২ তম বিসিএস অফিসার। তিনি একাধারে একজন সৎ, দক্ষ ও জনবান্ধব অফিসার হিসাবে ঢাকা ওয়াসা,শিক্ষা মন্ত্রণালয়সহ বিভিন্ন দপ্তরে প্রশংসা কুড়িয়েছেন। তিনি খুলনা জেলার পাইকগাছা উপজেলার সম্ভান্ত এক মুসলিম পরিবারের কৃতি সন্তান। ব্যক্তিগত জীবনে তিনি দুই পুত্র সন্তানের জনক। তিনি সকলের নিকট দোয়া প্রার্থী।