মেইন ম্যেনু

ঢাবিতে এভাবেই প্রধানমন্ত্রীর জন্মদিন পালন করলো ছাত্রলীগ

প্রধানমন্ত্রী শেখ হাসিনার ৭৩তম জন্মবার্ষিকী উপলক্ষে ঢাকা বিশ্ববিদ্যালয়ে (ঢাবি) একটি আনন্দ মিছিল ও র‌্যালি করেছে ছাত্রলীগ। র‌্যালি শেষে ছাত্রলীগ নেতাকর্মীদের বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান ও প্রধানমন্ত্রী শেখ হাসিনার ছবি সংবলিত প্ল্যাকার্ড ডাস্টবিন, কাঁদা, ময়লার স্তুপ ও রাস্তাসহ যত্রতত্র ফেলে দিতে দেখা যায়।

এছাড়া, রাস্তায় পড়ে থাকা প্ল্যাকার্ডগুলো পথচারী ও ছাত্রলীগের নেতাকর্মীদের দ্বারাই পায়ের নিচে পরতেও দেখা যায়।

শনিবার দুপুর সোয়া ১২টার দিকে ঢাবির মধুর ক্যান্টিনের সামনে থেকে র‌্যালি শুরু করে ছাত্রলীগ।

র‌্যালিটি মধুর ক্যান্টিনের সামন থেকে শুরু করে মল চত্বর হয়ে টিএসসিতে এসে টিএসসির সড়কদ্বীপ প্রদক্ষিণ করে মল চত্বর হয়ে আবার মধুর ক্যান্টিনে গিয়ে শেষ হয়।

র‌্যালিতে উপস্থিত ছিলেন- ছাত্রলীগের ভারপ্রাপ্ত সভাপতি আল নাহিয়ান খান জয় ও সাধারণ সম্পাদক লেখক ভট্টাচার্য, ঢাবি শাখা ছাত্রলীগের মেয়াদোত্তীর্ণ কমিটির সভাপতি সনজিত চন্দ্র দাস ও সাধারণ সম্পাদক সাদ্দাম হোসাইনসহ ছাত্রলীগের কেন্দ্রীয়, হল শাখা ও ঢাকা মহানগর ছাত্রলীগের নেতাকর্মীরা।

এ সম্পর্কে জানতে ছাত্রলীগের ভারপ্রাপ্ত সভাপতি আল নাহিয়ান জয়কে একাধিকবার মুঠোফোনে কল দিলেও তিনি রিসিভ করেননি।

এ বিষয়ে ছাত্রলীগের ভারপ্রাপ্ত সাধারণ সম্পাদক লেখক ভট্টাচার্য বলেন, ‘বিষয়টি অবশ্যই দুঃখজনক। এর মাধ্যমে বঙ্গবন্ধু ও প্রধানমন্ত্রীকে অবমাননা করা হয়েছে। আমরা শুরুতেই যারা প্ল্যাকার্ড বানিয়েছে তাদের বলে দিয়েছিলাম, র‌্যালি শেষে সেগুলো গুনে ফেরত দিতে। তবে, কারা এ কাজ করেছে আমরা বিষয়টি দেখছি।’



মন্তব্য চালু নেই