শিরোনাম:

তেঁতুলিয়ায় ইউপি নির্বাচন উপলক্ষে বিশেষ আইন-শৃঙ্খলা সভা

পঞ্চগড় জেলাধীন তেঁতুলিয়া উপজেলায় দ্বিতীয় ধাপে আসন্ন ইউপি নির্বাচন-২০২১ সামনে রেখে ইউনিয়ন পরিষদ (নির্বাচন আচরণ) বিধিমালা এবং আইন শৃঙ্খলা পরিস্থিতি স্বাভাবিক রাখার লক্ষ্যে এই বিশেষ আইন-শৃঙ্খলা সভা পালিত হয়েছে। বৃহস্পতিবার (২৮ অক্টোবর ২০২১) উপজেলা নির্বাচন কমিশনের আয়োজনে উপজেলা পরিষদ প্রাঙ্গণে উক্ত সভা পালিত হয়।

উপজেলা নির্বাহী অফিসার (ইউএনও) সোহাগ চন্দ্র সাহা’র সভাপতিত্বে ইউনিয়ন পরিষদ নির্বাচন উপলক্ষে বিশেষ আইন-শৃঙ্খলা বিষয়ক সভায় প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন, জেলা প্রশাসক মোঃ জহুরুল ইসলাম। বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন, পুলিশ সুপার (এসপি) মোহাম্মদ ইউসুফ আলী। উপস্থিত ছিলেন, জেলা নির্বাচন অফিসার মোঃ আলমগীর, উপজেলা নির্বাচন অফিসার ও রিটার্নিং কর্মকর্তা মোঃ আলী হোসেন, উপজেলা কৃষি অফিসার ও রিটার্নিং কর্মকর্তা মোঃ জাহাঙ্গীর আলম, উপজেলা শিক্ষা অফিসার ও রিটার্নিং কর্মকর্তা মোঃ মোস্তাফিজুর রহমান, তেঁতুলিয়া মডেল থানার অফিসার ইনচার্জ (ওসি) মোঃ আবু ছায়েম মিয়া। এতে উপস্থিত ছিলেন, উপজেলার চেয়ারম্যান, সংরক্ষিত সদস্য ও সাধারন সদস্য প্রার্থীগণসহ সাংবাদিকবৃন্দ।

উক্ত আইন শৃঙ্খলা সভায় প্রার্থীদের অবগতির উদ্দেশ্যে জেলা নির্বাচন অফিসার আলমগীর নির্বাচন আচরণ বিধিমালা সম্পর্কে বিশেষভাবে আলোচনা করেন।

এছাড়াও বিশেষ আইন-শৃঙ্খলা বিষয়ক সভায় অতিথিরা সুষ্ঠু নির্বাচন পরিচালনার লক্ষ্যে বিভিন্ন কার্যক্রম গ্রহণের উদ্যোগ নেন এবং নির্বাচন চলাকালীন সময়ে যাতে কোনো অপ্রীতিকর ঘটনা না ঘটে সেজন্য সকলকে সচেতন থাকার আহŸান জানান। অতিথিরা আরো জানান সকলের ঐকান্তিক প্রচেষ্টায় অব্যাহত থাকলে অবশ্যই সুষ্ঠু ও সুন্দর নির্বাচন অনুষ্ঠিত হবে।