প্রধান ম্যেনু

থিয়েটার কুমিল্লা বিশ্ববিদ্যালয়ের নতুন কমিটি গঠিত

ইমদাদুল হক মিরন, কুবি প্রতিনিধি : কুমিল্লা বিশ্ববিদ্যালয়ের (কুবি) নাট্য সংগঠন থিয়েটার কুমিল্লা বিশ্ববিদ্যালয়ের নতুন কার্যনির্বাহী কমিটি ঘোষিত হয়েছে। বৃহস্পতিবার (৭ মার্চ) বিশ্ববিদ্যালয়ের বিজ্ঞান অনুষদের হলরুমে নতুন কমিটি ঘোষণা করেন কলা ও মানবিক অনুষদের ডিন ড. জি এম মনিরুজ্জামান, বিশ্ববিদ্যালয়ের সাংস্কৃতিক প্রতিনিধি এনামুল হক ও বিদায়ী কমিটির সভাপতি মেহেদী হাসান।

নতুন কমিটির সভাপতি নির্বাচিত হয়েছেন বিশ্ববিদ্যালয়ের মার্কেটিং বিভাগের শিক্ষার্থী নাজমুল ফাহাদ এবং সাধারণ সম্পাদক নির্বাচিত হয়েছেন নৃবিজ্ঞান বিভাগের শিক্ষার্থী অর্ক গোস্বামী।

৩২ সদস্য বিশিষ্ট কমিটির অন্যান্য সদস্যরা হলেন- সহ-সভাপতি দ্বীন মোহাম্মদ, মাহবুবা চৌধুরী ও যিশু তালুকদার; যুগ্ম সাধারণ সম্পাদক শারমিন আক্তার সুমি, সামিহা আজাদ ও ফারহিনা ফারাহ; সাংগঠনিক সম্পাদক ইশতিয়াক আহমেদ, ইমরান মাহমুদ ও আবুল হোসেন; গ্রন্থনা ও প্রকাশনা সম্পাদক তাইয়্যেবুন মিমি; অর্থ সম্পাদক মোহন চক্রবর্তী, উপ-অর্থ সম্পাদক মোহাম্মদ নাইম ও আসমা আক্তার মুক্তা; প্রচার সম্পাদক সিয়াম চৌধুরী, উপ-প্রচার সম্পাদক গুলশান মজুমদার ও রওনক নীলা; দপ্তর সম্পাদক আনিকা আফরোজ দিশা, উপ-দপ্তর সম্পাদক হান্নান রাহিম; তথ্য ও যোগাযোগ প্রযুক্তি বিষয়ক সম্পাদক আহনাফ শাহরিয়ার রিকি, উপ-তথ্য ও যোগাযোগ প্রযুক্তি বিষয়ক সম্পাদক নিজামুল ইসলাম নাইম; শব্দ সম্পাদন ও আলোক নিয়ন্ত্রণ সম্পাদক সাফায়িত মুমিন সিফাত, উপ-শব্দ সম্পাদন ও আলোক নিয়ন্ত্রণ সম্পাদক মুশফিকুর রহমান তানিম; মঞ্চ সজ্জা বিষয়ক সম্পাদক নাবিলা নুহাশ, উপ-মঞ্চ সজ্জা বিষয়ক সম্পাদক আরাফাত রাফি ও ফজলে রাব্বি; আপ্যায়ন সম্পাদক মুন্না মণি, উপ-আপ্যায়ন সম্পাদক মোশারফ হোসেন এবং কার্যনির্বাহী সদস্য পদে তানজিলা আলি খাঁ বিথী, তামিম আল হাসান ও মেহেদী হাসান।নবগঠিত এই কমিটি আগামী এক বছর দায়িত্ব পালন করবে।



মন্তব্য চালু নেই