দলীয় পৌর কাউন্সিলর প্রার্থীদের উদ্দেশ্যে সাতক্ষীরা জেলা আওয়ামী লীগের আহ্বান

সাতক্ষীরা জেলা আওয়ামী লীগের সভাপতি মুনসুর আহমেদ ও সাধারণ সম্পাদক মো: নজরুল ইসলামের পক্ষ থেকে দপ্তর সম্পাদক শেখ হারুণ অর রশিদ প্রেরিত এক বিবৃতিতে জানানো হয়েছে, আসন্ন সাতক্ষীরা পৌরসভা নির্বাচনে ৯টি ওয়ার্ডের পুরুষ ও মহিলা কাউন্সিলর পদপ্রার্থীগণ যারা বাংলাদেশ আওয়ামী লীগের সমর্থন পেতে ইচ্ছুক, সেই সকল পুরুষ ও মহিলা কাউন্সিলর প্রার্থীগণকে আগামী ২৪ জানুয়ারি ২০২১ রোজ রবিবার বিকাল ৩টার মধ্যে সাতক্ষীরা জেলা আওয়ামী লীগের সভাপতি-সাধারণ সম্পাদক বরাবর আবেদন করতে হবে।

আবেদনের সাথে অবশ্যই প্রার্থীর জীবন বৃত্তান্ত, রাজনৈতিক কর্মকান্ড, এককপি ছবি ও ভোটার আইডি কার্ডের ফটোকপি সংযুক্ত করতে হবে।

উক্ত আবেদনটি জেলা আওয়ামী লীগের দপ্তর সম্পাদক শেখ হারুন উর রশিদের নিকট পৌছে দেওয়ার জন্য আহ্বান জানানো হলো। সাথে সাথে যে সমস্ত কাউন্সিলরগণ দলীয় সমর্থন পেতে আবেদন করবেন শুধুমাত্র সেই সমস্ত সকল প্রার্থীগণ ও পৌর আওয়ামী লীগের সভাপতি-সাধারণ সম্পাদক এবং পৌরশাখার অন্তর্গত ৯টি ওয়ার্ড আওয়ামী লীগের সভাপতি সাধারণ সম্পাদকগণকে আগামী ২৫ জানুয়ারি ২০২১ রোজ সোমবার বেলা ১১টার সময় সাতক্ষীরা জেলা পরিষদ মিলনায়তনে এক যৌথ মতবিনিময় সভা অনুষ্ঠিত হবে।

সংশ্লিষ্ট সকলকে উপস্থিত হওয়ার জন্য আহ্বান জানিয়েছেন সাতক্ষীরা জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ও জেলা পরিষদের চেয়ারম্যান মো: নজরুল ইসলাম।



মন্তব্য চালু নেই