দিনাজপুরের বোচাগঞ্জে পুরোহিত হত্যা মামলার আসামী গ্রেফতার

দিনাজপুরের বোচাগঞ্জে ধানক্ষেত থেকে পুরোহিত গনেশ ভূট্টাচার্য (২৫) হত্যা মামলার প্রধান আসামীকে গ্রেফতার করেছে পুলিশ।

সোমাবার (১৪ আগষ্ট) ভোর সকালে তাকে বোচাগঞ্জ উপজেলায় নিজ বাড়ী থেকে গ্রেফতার করা হয়।

গ্রেফতারকৃত আসামীর নাম শ্রী মাধব চন্দ্র রায়(২৫)। সে বোচাগঞ্জ উপজেলার মানিকপুর গ্রামের দীর্যনাথ রায়ের ছেলে।

পাওনা টাকার নিয়ে বিরোধের জের ধরে ধৃত আসামী শ্রী মাধব চন্দ্র রায়সহ আরও ২ জন মিলে মানিকপুর সরকারি প্রাথমিক বিদ্যালয় মাঠে তাকে হত্যা করে।

সোমাবার বিকেলে দিনাজপুরের পুলিশ সুপার কার্যালয়ে কনফারেন্স রুমে পুলিশের আইসিটি এন্ড মিডিয়া শাখা আয়োজিত ব্রিফিংয়ে পুলিশ সুপার শাহ ইফতেখার আহমেদ এই তথ্য তুলে ধরেন।

প্রেস ব্রিফিংয়ে তিনি জানান, ধৃত আসামী শ্রী মাধব চন্দ্র রায়সহ আরও জন ওই স্কুল মাঠে পুরোহিত গনেশ ভূট্টাচার্যর সঙ্গে পাওয়া টাকা নিয়ে বাকবিতন্ডায় ল্পিত হয়। এক পর্যায আসামী শ্রী মাধব চন্দ্র রায় তাকে ইট দিয়ে বুকে আঘাত করে। সে মাটিতে পড়ে গেলে অন্যান্যরা মেহগনী গাছের ডাল দিয়ে তাকে আঘাত করে। এ সময় তার মৃত্যু নিশ্চিত করে তারা হাত পা ধরে তুলে নিয়ে পাশের ধান ক্ষেতে ফেলে দেয়।

প্রেস ব্রিফিংয়ে উপস্থিত ছিলেন অতিরিক্ত পুলিশ সুপার আব্দুল্লাহ আল মামুস, বাচাগঞ্জ থানার ওসি আবু বক্কর সিদ্দিক রাসেল প্রমুখ।

উল্লেখ্য হত ১০ তারিখে বোচাগঞ্জ উপজেলার মানিকপুর উচ্চ বিদ্যালয়ের পাশে ধান ক্ষে থেকে পুরোহিত গনেশ ভূট্টাচায়ের আঘাত প্রাপ্ত লাশ উদ্ধার করে পুলিশ। তিনি বোচাগঞ্জ উপজেলার ৪ নম্বর আটগাঁও ইউনিয়নের মানিকপুর গ্রামের দিনেশ ভট্রাচার্য্যেরে ছেলে।