শিরোনাম:

দিনাজপুরে ছিনতাইকারী দলের ৮ সদস্য গ্রেফতার

দিনাজপুরে ভয়ভীতি প্রদর্শন ও ধারালো অস্ত্র দিয়ে আঘাত করে ছিনতাই হওয়া টাকাসহ ৮ জনকে গ্রেফতার করেছে পুলিশ। তারা সকলেই ছিনতাইকারী দলের সদস্য, এবং এই ঘটনায় আরও ২ জন সদস্য পলাতক রয়েছে।

রবিবার (২৭ নভেম্বর) দিনাজপুর পুলিশ সুপার কার্যালয়ে এক প্রেস ব্রিফিংয়ে এই বিষয়টি জানান পুলিশ সুপার শাহ্ ইফতেখার আহমেদ। তিনি জানান, এই ঘটনায় গ্রেফতারকৃতদের কাছ থেকে ৭ লাখ ২ হাজার টাকা, ৩টি মোটরসাইকেল, চাপাতি, স্কুল ব্যাগ, ছিনতাইকৃত টাকা দিয়ে ক্রয়কৃত নতুন ৬টি মোবাইল, জুতা ও জামাকাপড় জব্দ করা হয়েছে।

প্রেস বিজ্ঞপ্তিতে পুলিশ সুপার বলেন, গত বৃহস্পতিবার সন্ধ্যায় বিরল উপজেলা থেকে এজেন্ট ব্যাংকিয়ের প্রতিনিধি সাইদুর রহমান ও নুর আলম গ্রাহকের লেনদেনকৃত ৯ লাখ ৯০ হাজার টাকা নিয়ে জেলা শহরের ফিরছিলেন। জেলা শহরের বালুয়াডাঙা অন্ধ হাফেজ মোড় এলাকায় পৌঁছালে ছিনতাকারীরা ৩টি মোটরসাইকেল দিয়ে গতিরোধ করে। পরে ভয়ভীতি প্রদর্শন ও ধারালো অস্ত্র দিয়ে আঘাত করে তাদের কাছ থেকে টাকার ব্যাগ ছিনিয়ে নিয়ে পালিয়ে যায়। এই ঘটনাটি পুলিশকে অবহিত করার পর পুলিশ অভিযান শুরু করে।

অভিযানকালে পুলিশ তথ্য-প্রযুক্তির সহায়তায় বিরামপুরের একটি আবাসিক হোটেল থেকে ৩ জন এবং উপশহরসহ বিভিন্ন এলাকা থেকে আরও ৫ জনকে গ্রেফতার করে। তাদেরকে জিজ্ঞাসাবাদ করলে তারা বিষয়টি স্বীকার করে।