মেইন ম্যেনু

দিনাজপুরে বাস-ট্রাক সংঘর্ষে ২ চালক নিহত, গাড়িতে আগুন

দিনাজপুরের কাহারোলে নাইট কোচ ও ট্রাকের মুখোমুখি সংঘর্ষে দুই পরিবহনের চালক নিহত হয়েছেন। এ ঘটনায় আহত হয়েছেন অন্তত ১৫ জন। ঘটনার পর দুটি গাড়িতে আগুন লেগে পুড়ে যায়। তাৎক্ষণিকভাবে হতাহতদের পরিচয় জানা যায়নি।

বৃহস্পতিবার রাত সাড়ে ৯টায় দিনাজপুরের কাহারোল উপজেলার ঢাকা-পঞ্চগড় মহাসড়কের মুকুন্দপুর ইউনিয়নের বটতলা পীরের হাটে এ দুর্ঘটনা ঘটে।

কাহারোল সার্কেলের সহকারী পুলিশ সুপার মো. রুহুল আমীন জানান, রাত সাড়ে ৯টায় কাহারোল উপজেলার ঢাকা-পঞ্চগড় মহাসড়কের মুকুন্দপুর ইউনিয়নের বটতলা মোড়ে পঞ্চগড় থেকে ঢাকাগামী নৈশ্যকোচ কেয়া পরিবহনের (ঢাকা মেট্রো-ব-১৫-১৭৪০) সাথে বিপরীতমুখী একটি ট্রাকের (যশোর-ড-১১-৪১৩২) মুখোমুখি সংঘর্ষের ঘটনা ঘটে। এ সময় নাইট কোচ ও ট্রাকে আগুন লেগে যায়। ঘটনাস্থলেই পুড়ে মারা যান নাইট কোচ ও ট্রাকের চালক।

সংবাদ পেয়ে রাত ১০টা ২২ মিনিটে দিনাজপুর থেকে ফায়ার সার্ভিসের চারটি ইউনিট ঘটনাস্থলে গিয়ে আগুন নেভায়।

দিনাজপুর ফায়ার সার্ভিসের সহকারী পরিচালক আনিসুর রহমান জানান, তারা গাড়ির ভেতর থেকে দুই চালকের দগ্ধ মরদেহ উদ্ধার করে দিনাজপুর এম আব্দুর রহিম মেডিকেল কলেজ হাসপাতালে প্রেরণ করেন।

প্রত্যক্ষদর্শী বীরগঞ্জ উপজেলা ছাত্রলীগের আহ্বায়ক মো. রোকনুজ্জামান বিপ্লব জানান, দুর্ঘটনার পর প্রথমে বাসে আগুন ধরে যাওয়ায় যাত্রীরা আতঙ্কে হুড়োহুড়ি করে নেমে যায়। আগুনের ভয়াবহতার কারণে আশপাশের সাধারণ মানুষও আতঙ্কিত হয়ে পড়ে। তাই আগুনের তীব্রতায় দুর্ঘটনাস্থলের কাছে যেতে পারেনি কেউ।

এদিকে, এ ঘটনার পর ওই মহাসড়কে যান চলাচল বন্ধ হয়ে যায়। রাত ১টায় এ খবর লেখা পর্যন্ত যান চলাচল বন্ধ ছিল।



মন্তব্য চালু নেই