প্রধান ম্যেনু

দুঃখ প্রকাশ করলেন টয়া

পরিচয় ছয় বছরের। তবে বন্ধুত্ব বছরখানেক আগে, একটি শর্টফিল্মের সুবাদে। এরপর বন্ধুত্ব থেকে প্রেমের সম্পর্ক। চার মাসের মাথায় পারিবারিকভাবে গত শনিবার বিয়ে করেছেন জনপ্রিয় অভিনেত্রী মুমতাহিনা টয়া ও অভিনেতা সায়েদ জামান শাওন। এতে উপস্থিত ছিলেন দুই পরিবারের ঘনিষ্ঠজনেরা।

অনেকটা হুট করেই বিয়ের সিদ্ধান্ত নেন এই প্রেমিক যুগল। তড়িঘড়ি করে কাউকে জানানো হয়নি বলে দুঃখ প্রকাশ করেছেন টয়া। লাক্সের এই অভিনেত্রী ফেসবুকে এক পোস্টের মাধ্যমে জানান, ধন্যবাদ, অসংখ্য ধন্যবাদ! অভিভূত আমরা আপনাদের ভালবাসায়।

খুব অল্প সময়ের প্রস্তুতিতে, স্বল্প পরিসরে, পরিবারের মুরুব্বিদের উপস্থিতিতে আমাদের নিকাহ্ আয়োজন। সময় স্বল্পতা আর দুজনের ব্যস্ততায় চোখের পলকেই হাজির হয়ে যায় ২৯ ফেব্রুয়ারি। এই তারিখটিকে স্মরণীয় করে রাখতেই আমাদের এত তাড়া। আর এই তাড়াহুড়োয় জানাতে পারিনি কাউকেই। আমরা আন্তরিকভাবে দুঃখিত।

ফেসবুকে টয়া আরও লিখেছেন, অগণিত অভিমানী ক্ষুদেবার্তা, ফোন কল, দোয়া আর ভালবাসায় সিক্ত হয়ে আমরা অনুভব করলাম আপনাদের ছাড়া আমাদের এই আয়োজন অসম্পূর্ণ। আপনাদের দোয়ায়, ইনশাল্লাহ খুব শীঘ্রই আমরা বিয়ের পূর্ণ আয়োজন করবো। দাওয়াত পাবেন, না পেলেও চলে আসবেন। অভিমান ভুলে প্রাণ খুলে আমাদের দোয়া করে যাবেন।



মন্তব্য চালু নেই