মেইন ম্যেনু

‘দেখলাম কারো হাত নেই, পা নেই, ভুঁড়ি বেরিয়ে গেছে’ (ভিডিও)

রাজধানীর রূপনগর আবাসিক এলাকায় বেলুন ফোলানোর একটি সিলিন্ডার বিস্ফোরণে ৪ শিশুসহ ৫ জনের মৃত্যু হয়েছে। বুধবার (৩০ অক্টোবর) বিকেল ৩টার দিকে ওই আবাসিক এলাকার ১১ নম্বর রোডে এ দুর্ঘটনা ঘটে।

এঘটনায় গুরুতর আহত হয়েছে আরও ১৩ জন। নিহত শিশুদের বয়স ৮-১০ বছরের মধ্যে। ঘটনার পরপরই আহতদের উদ্ধার করে ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়েছে।

সার্ভিস সদর দপ্তরের কর্মকর্তা রাসেল সিকদার জানান, বিকেলে দুর্ঘটনার খবর পেয়ে ঘটনাস্থলে ছুটে গেছে ফায়ার সার্ভিসের তিনটি ইউনিট।

এক প্রত্যক্ষদর্শী জানান, বিস্ফোরণ পরপরই তিনি এখানে আসেন। এসে চারজনকে মৃত অবস্থায় দেখেন। তিনি বলেন, দেখলাম কারো হাত নেই, কারো পা নেই, কারো ভুঁড়ি বেরিয়ে গেছে। এক বিভৎস দৃশ্য।

সরকারের জরুরি সেবা ৯৯৯ এর পক্ষ ঘটনাস্থলে আসা এক অ্যাম্বুলেন্স চালক বলেন, আমাকে ৯৯৯ থেকে জানানোর সঙ্গে সঙ্গে আমরা ৮ থেকে ১০টি অ্যাম্বুলেন্স নিয়ে চলে আসি। এসে চারজনকে মৃত অবস্থায় দেখি। তাদের দ্রুত ঢাকা মেডিকেলে পাঠানো হয়েছে।

অপর এক প্রত্যক্ষদর্শী বলেন, আমরা এসে পাঁচজনকে মৃত অবস্থায় দেখেছি। আহত অনেক। গুরুতর আহত একজনকে সোহরাওয়ার্দী হাসপাতালে নেয়া হয়েছে।

রূপনগরের ১১ নম্বর সড়কে বেলুন বিক্রি করার একটি ভ্যানে সিলিন্ডার বিস্ফোরণ ঘটে। সিলিন্ডার থেকে বেলুনে গ্যাস ভরা হতো। বিস্ফোরণে ঘটনাস্থলেই ভ্যানের পাশে থাকা কয়েকজন শিশুর মরদেহ ছিন্ন-ভিন্ন হয়ে যায়।



মন্তব্য চালু নেই