নওগাঁর আত্রাইয়ে নিখোঁজের পরের দিন পুকুরে মিললো শ্রমিকের ম*রদে*হ

নওগাঁর আত্রাইয়ে নিখোঁজ নির্মান শ্রমীকের মরদেহ পুকুর থেকে উদ্ধার করেছে থানাপুলিশ। রোববার দুপুরে মরদেহ উদ্ধার করে ময়না তদন্তে পাঠানো হয়েছে। এর আগে শনিবার বিকেল থেকে নিখোঁজ হন শ্রমীক রাজু মন্ডল (২০)। তিনি আত্রাই উপজেলার ফটোকিয়া গ্রামের আলম মন্ডলের ছেলে।
রাজু মন্ডলের ভাই আকাশ মন্ডল জানান,তার ভাই রাজু মন্ডল নির্মান শ্রমীক ছিলেন। প্রতিদিনের ন্যায় শনিবার সকালে মনিয়ারী এলাকায় বাইসাইকেল নিয়ে কাজে যান। সেখানে কাজ শেষে বাড়ীর পথে রওনা হন। কিন্তু এর পর আর বাড়ীতে ফিরে আসেনি। অনেক জায়গায় খোঁজাখুজি করেও সন্ধান মেলাতে পারিনি। আজ (রোববার) সকাল ৯টা নাগাদ জানতে পারি একই এলাকার নৈদীঘি গ্রামের উত্তরে একটি পুকুরে রাজুর মরদেহ ভাসসছে। পরে থানায় খবর দেয়া হলে দুপুরে এসে পুকুর থেকে মরদেহ উদ্ধার করে পুলিশ। আকাশ মন্ডল জানান,তার ভাইয়ের সাথে জ্বীনের আঁছর ছিলো এবং মৃগী রোগ ছিল। তবে মূলত: সেকারনেই তার মৃত্যু হয়েছে কি-না বলতে পারেননি আকাশ মন্ডল।
আত্রাই থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা(ওসি) জহুরুল ইসলাম বলেন,রাজু মন্ডলের মরদেহ উদ্ধার করে ময়না তদন্তে পাঠানো হয়েছে। ময়না তদন্তের রিপোট এলেই মৃত্যুর সঠিক কারন জানাযাবে। এঘটনায় পরিবারের পক্ষ থেকে একটি অপমৃতু মামলা দায়ের করা হয়েছে বলে জানিয়েছেন এই কর্মকর্তা।