শিরোনাম:

নওগাঁর পত্নীতলায় সড়ক দুর্ঘটনায় ১ জনের মৃত্যু ও ৩ জনের অবস্থা আশংকাজনক

নওগাঁর পত্নীতলায় আত্রাই নদীর ব্রিজের উপরে ট্রাক – মোটরসাইকেলের সংঘর্ষে একই পরিবারের ৩ জনের অবস্থা আশংকাজনক ও জান্নাতুল ফেরদৌস (১০) নামের এক কন্যা শিশুর মৃত্যু হয়েছে।

এঘটনায় মৃত জান্নাতুল ফেরদৌসের মা শান্তনা আক্তার (৩০), বাবা আবু সাইন সরকার(৩৮) ও ছোট বোন লামিয়া জান্নাত (৪) গুরুতর আহত হয়েছে। আবু সাইন সরকার নওগাঁর মহাদেবপুর উপজেলার উত্তর গ্রামের আব্দুল হামিদ সরকারের ছেলে বলে জানা গেছে।

স্থানীয়, থানা ও হাসপাতাল সূত্রে জানা যায় শুক্রবার (১৮ নভেম্বর) আবু সাইন সরকার একই মোটরসাইকেলে স্ত্রী ও দুই কন্যা শিশুকে নিয়ে শশুর বাড়ী পত্নীতলা উপজেলার শিহাড়া ইউনিয়নের আমন্ত গ্রামে যাওয়ার উদ্দেশ্যে বাড়ী থেকে রওয়ানা দেন পথিমধ্যে নজিপুর-সাপাহার আঞ্চলিক সড়কের আত্রাই নদীর শহীদ -সিদ্দিক প্রতাপ সেতুর উপর উঠলে বিপরীত দিক সাপাহার হতে আসা ট্রাকের সাথে আনুমানিক সন্ধা ৯ টার দিকে তাদের মোটরসাইকেলের সাথে সংঘর্ষ হলে আঘাত লেগে তারা ছিটকে পরে যায়, স্থানীয়রা তাদের ৪ জন কে উদ্ধার করে পত্নীতলা উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্স নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক শিশু জান্নাতুল ফেরদৌস(১০) কে মৃত ঘোষনা করেন।

এবং অপর ৩ জনের মধ্যে সাইন ও শান্তনার (দম্পতি) অবস্থা আশঙ্কা জনক হওয়ায় রাজশাহী মেডিকেল কলেজ হাসপাতালে রেফার্ড করা হয়েছে। এ বিষয়ে পত্নীতলা থানার অফিসার ইনচার্জ ওসি সেলিম রেজা ঘটনার সত্যতা নিশ্চিত করে বলেন এক কন্যা শিশু মারা গেছে এবং ৩ জন আহত হয়েছে তারা ৪ জনই একই মটরসাইকেলে ছিল থানায় কোনো অভিযোগ হয়নি।