নওগাঁর মান্দায় ছাত্রীকে যৌন নিপীড়নে শিক্ষক আটক

নওগাঁর মান্দায় পঞ্চম শ্রেণির পড়ুয়া এক ছাত্রীকে যৌন নিপীড়নের অভিযোগে ভারপ্রাপ্ত প্রধান শিক্ষককে আটক করেছে পুলিশ। গত বুধবার কুড়িয়াপাড়া সরকারী প্রাথমিক বিদ্যালয়ে এ ঘটনা ঘটে। এ সময় বিক্ষুব্ধ জনতা শিক্ষকের ব্যবহৃত মোটরসাইকেলটি পুড়িয়ে দেয়।

অভিযুক্ত শিক্ষকের নাম এনামুল হক। তিনি উপজেলার কশব ইউনিয়নের চককোঁচাড় গ্রামের আবুল কাসেম সরদারের ছেলে। এর আগেও এ ধরণের একাধিক অভিযোগ রয়েছে তার বিরুদ্ধে। ভুক্তভোগী শিক্ষার্থীর বাবা জানান, বুধবার সকাল ১০টার দিকে আমার মেয়ে প্রতিদিনের মতো বিদ্যালয়ে যায়। বিদ্যালয়ে অবস্থানকালে ভারপ্রাপ্ত প্রধান শিক্ষক এনামুল হক কৌশলে আমার মেয়েকে বিদ্যালয়ের ছাদে ডেকে নেন।

এরপর তার স্পর্শকাতর স্থানে হাত দিয়ে শ্লীলতাহানীসহ জড়িয়ে ধরে চুমু খায়। এতে আমার মেয়ে ভয় পেয়ে কান্নাকাটি করতে করতে বাড়ি ফিরে আসে। নাম প্রকাশে অনিচ্ছুক স্থানীয় একাধিক বাসিন্দা জানান, বিষয়টি জানাজানি হলে এলাকার লোকজন বিক্ষুব্ধ হয়ে বিদ্যালয় ঘেরাওসহ শিক্ষক এনামুল হককে অবরুদ্ধ করে রাখে।

এ সময় উত্তেজিত জনতা শিক্ষক এনামুল হকের ব্যবহৃত মোটরসাইকেলে আগুন ধরিয়ে পুড়িয়ে দেয়। সংবাদ পেয়ে পুলিশ ও সেনাবাহিনীর একটি দল ঘটনাস্থলে পৌঁছে পরিস্থিতি নিয়ন্ত্রণ করে। জানতে চাইলে মান্দা থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মনসুর রহমান বলেন, ঘটনাস্থল থেকে অবরুদ্ধ শিক্ষক এনামুল হককে উদ্ধার করে হেফাজতে নেওয়া হয়েছে। ঘটনায় আইন গত ব্যবস্থা নেওয়া হবে।