নওগাঁর রাণীনগরে প্রধান শিক্ষকের অপসারণ দাবিতে মানববন্ধন

নওগাঁর রাণীনগর উপজেলার গোনা উচ্চ বিদ্যালয়ের প্রধান শিক্ষক মকলেছুর রহমানকে অপসারনের দাবিতে মানববন্ধন করা হয়েছে। দূর্নীতি,অনিয়ম লুটপাট এবং অবৈধ নিয়োগের অভিযোগ তুলে মঙ্গলবার (৮ অক্টোবর) দুপুরে বিদ্যালয়ের মূল গেটের সামনে এই মানববন্ধন করা হয়। মানববন্ধন শেষে উপজেলা নির্বাহী কর্মকর্তা বরাবর লিখিত অভিযোগ দেয়া হয়েছে।

সচেতন অভিভাবকবৃন্দ ও এলাকাবাসীর ব্যানারে অনুষ্ঠিত মানববন্ধনে বিদ্যালয়ের বেশ কিছু শিক্ষার্থী, শিক্ষক, অভিভাবকসহ এলাকার লোকজন অংশ নেয়। স্থানীয় ইউনিয়ন পরিষদের সদস্য হাসান আলীর সভাপতিত্বে অনুষ্ঠিত মানবন্ধনে বক্তব্য রাখেন, মানববন্ধনের উদ্যোগক্তা থানা বিএনপির আহ্বায়ক কমিটির সদস্য শহিদুল ইসলাম সুইট।

এছাড়া অন্যদের মধ্যে বিদ্যালয়ের শিক্ষক ইলিয়াস হোসেন মিঠু, উপজেলা যুবদলের আহ্বায়ক এমদাদ ইসলাম,ছাত্রদলের আহ্বায়ক জাহিদ হাসান শিমুল,সেচ্চা সেবক দলের আহ্বায়ক মতিদউর রহমান উজ্জল,শ্রমীক দলের সাধারণ সম্পাদক নাছির উদ্দীন টনি,অভিভাবক শফিকুল ইসলাম ও সিরাজুল ইসলাম প্রমূখ।

মানববন্ধন শেষে প্রধান শিক্ষক মকলেছুর রহমানের বিরুদ্ধে উপজেলা নির্বাহী কর্মকর্তা বরাবর একটি লিখিত অভিযোগ দায়ের করা হয়।

এব্যাপারে প্রধান শিক্ষক মকলেছুর রহমানের ফোনে একাধিকবার ফোন দিলেও রিসিভ না করায় এবং ক্ষুদে বার্তা দিয়েও কোন বক্তব্য পাওয়া যায়নি।

রাণীনগর উপজেলা নির্বাহী কর্মকর্তা মোহাইমেনা শারমীন বলেন,প্রধান শিক্ষক মকলেছুর রহমানের বিরুদ্ধে একটি লিখিত অভিযোগ পেয়েছি। দ্রুতই তদন্ত সাপেক্ষে প্রয়োজনীয় ব্যবস্থা নেয়া হবে।