নওগাঁর রাণীনগরে বিএনপি নেতা এছাহক আলী গণমাধ্যমকর্মীদের সঙ্গে মতবিনিময়

দীর্ঘদিন পর আগামী ২৬ অক্টোবর অনুষ্ঠিত হতে যাচ্ছে নওগাঁর রাণীনগর উপজেলা বিএনপির দ্বি-বার্ষিক সম্মেলন। তারই ধারাবাহিকতায় শনিবার (১২ অক্টোবর) দুপুরে গণমাধ্যমকর্মীদের সঙ্গে উপজেলার এছাহক টাওয়ারে মতবিনিময় করেছেন সম্মেলনে সভাপতি পদপ্রার্থী ও উপজেলা বিএনপির আহ্বায়ক কমিটির সদস্য আলহাজ্ব মো. এছাহক আলী।

সম্মেলনে সভাপতি পদপ্রার্থী আলহাজ্ব মো. এছাহক আলী বলেন আগামীর পথচলায় বিএনপিকে নতুন করে ঢেলে সাজানোর কোন বিকল্প নেই। নতুন উদ্যোম আর সঠিক নেতৃত্ব ছাড়া নুয়ে পড়া বিএনপিকে সামনের দিকে এগিয়ে নেওয়া সম্ভব নয়।

যেহেতু অল্পদিনের মধ্যেই সকল বাঁধা, বিপত্তি ও অপেক্ষার অবসান ঘটিয়ে আগামীর লাল-সবুজ বাংলাদেশের নায়ক তারেক রহমান দেশে ফিরছেন সেহেতু উপজেলা বিএনপিকে নতুন করে চাঙ্গা করতেই মূলত তার সভাপতি পদে নির্বাচন করা।

মাঠ পর্যায়ে ভোটারদের চাহিদার ভিত্তিতেই সভাপতি পদে তিনি প্রতিদ্ব›দ্বীতা করছেন বলে জানান। দীর্ঘদিন যাবত মাঠের নিপীড়িত ও নির্যাতিত বিএনপির কর্মীদের পাশে থেকে সার্বিক সহযোগিতা করে আসছেন তিনি। তাই মাঠ পর্যায়ের ভোটাররা তাকে ভোট দিয়ে বিপুল ভোটে বিজয়ী করে আগামীতে এই উপজেলা বিএনপিকে পুরোদমে এগিয়ে নেওয়ার দায়িত্বভার তাকেই দিবেন বলে তিনি শতভাগ আশা ব্যক্ত করেন।

সম্মেলনে উপস্থিত ছিলেন, উপজেলা বিএনপির আহবায়ক কমিটির সদস্য মোখলেছুর রহমান বাবু, উপজেলা যুবদলের আহ্বায়ক কমিটির সিনিয়র আহ্বায়ক মোজাক্কির হোসেন, উপজেলা শ্রমিক দলের সভাপতি কাজী শাহাবুল ইসলাম, গোনা ইউনিয়ন বিএনপির সভাপতি হাছান আলী, একডালা ইউপি বিএনপির সভাপতি আক্তার হোসেন, কালীগ্রাম ইউনিয়নের বিএনপির সভাপতি এ্যাড. আব্দুল খালেক, উপজেলা তাঁতি দলের সভাপতি সাইফুল ইসলাম প্রমুখ। এছাড়াও বিভিন্ন পর্যায়ের নেতৃবৃন্দরা উপস্থিত ছিলেন।