নরসিংদীতে ঈদ উপহার দিলেন সিঙ্গাপুর প্রবাসী রাশিদুল ইসলাম জুয়েল

বৈশ্বিক প্রাণঘাতী করোনা পরিস্থিতিতে নরসিংদী নিজ এলাকার অসহায় মানুষদের মাঝে শাড়ি ও লুঙ্গি বিতরণ করেছেন সিঙ্গাপুর প্রবাসী সাংবাদিক ও ওয়ার্কসফেয়ার ইন্টারন্যাশনাল লিমিটেডের ব্যবস্থাপনা পরিচালক রাশিদুল ইসলাম জুয়েল।

মঙ্গলবার (২০ জুলাই) বিকালে নরসিংদী রায়পুরা উপজেলার ডৌকারচর ইউনিয়নের ৩০০ মানুষের হাতে ঈদ উপহার শাড়ি ও লুঙ্গি তুলে দেন। এ সময় তার বাবা আলহাজ্ব আবদুস সালাম সহ এলাকার অনুসারীরা সঙ্গে ছিলেন।

উল্লেখ্য যে, গত একাদশ জাতীয় সংসদ নির্বাচনে রাশিদুল ইসলাম জুয়েল বাংলাদেশ জাতীয়তাবাদী দল (বিএনপি) থেকে নরসিংদী-৫ (রায়পুরা) আসন থেকে মনোনয়ন প্রত্যাশী ছিলেন। করোনা পরিস্থিতি শুরু হওয়ার পরে এই তরুণ উদ্যোক্তা ও সিঙ্গাপুর প্রবাসী সাংবাদিক রাশিদুল ইসলাম জুয়েল নিজ এলাকাবাসীর মাঝে খাদ্য সামগ্রী বিতরণ করেছেন।

স্থানীয়দের মাঝে শাড়ি-লুঙ্গি বিতরণ শেষে রাশিদুল ইসলাম জুয়েল বলেন, করোনা পরিস্থিতি মানুষের অবস্থা খুব খারাপ। এ অবস্থায় তারা উপার্জন করতে পারছেন না। অনেক গরিব মানুষ আছেন যারা ঈদে কোনো নতুন কাপড়ও কিনতে পারবেন না। তাই মানবিক দিক দিয়ে আমি আমার এলাকার ৩০০ মানুষের মাঝে শাড়ি ও লুঙ্গি বিতরণ করেছি। এছাড়া অনেককে খাদ্য সামগ্রীও দেয়া হয়েছে। আশা করি, আমাকে দেখে সব বিত্তবান এ ধরনের মানবিক কাজে এগিয়ে আসবেন। নিজের সামর্থ্য অনুযায়ী ভবিষ্যতেও এ ধরনের সহায়তা অব্যাহত রাখার আশা ব্যক্ত করেন।



মন্তব্য চালু নেই