মেইন ম্যেনু

নরসিংদীতে ঘিরে রাখা বাড়িতে অভিযান শুরু

নরসিংদীর শেখেরচরের ভগীরথপুরে জঙ্গি আস্তানা সন্দেহে ঘিরে রাখা কাপড় ব্যবসায়ী বিল্লাল মিয়ার সাততলা বাড়িতে অভিযান শুরু হয়েছে। সকাল ১০টা ১০ মিনিটে ঢাকা থেকে কাউন্টার টেররিজম অ্যান্ড ট্রান্সন্যাশনাল ক্রাইম (সিটিটিসি) ইউনিটের প্রধান মনিরুল ইসলাম এলে সোয়াতের টিম এ অভিযান শুরু করে।

এদিকে মাধবদী পৌরসভার গাংপাড় এলাকার আফজাল হাজীর ‘নিলুফা ভিলা’ নামে একটি ভবনও জঙ্গি আস্তানা সন্দেহে ঘিরে রেখেছে পুলিশ। বিল্লাল মিয়ার বাড়িতে অভিযান শেষে সেখানে অভিযান শুরু হবে বলে জানা গেছে। দুটি বাড়িতে নারী-পুরুষসহ অন্তত পাঁচ জঙ্গি রয়েছে বলে ধারণা পুলিশের।

মঙ্গলবার সকাল পৌনে ৮টার দিকে পুলিশ ওই সাততলা বাড়িতে ঢুকে সেখানে অবস্থানরত ভাড়াটিয়াদের নামিয়ে নেয় বলে জানান নরসিংদী জেলার অতিরিক্ত পুলিশ সুপার জাকির হাসান।

তিনি বলেন, ঢাকা থেকে সোয়াতের একটি দল এসে সদর উপজেলার শেখেরচরের দিঘিরপাড় চেয়ারম্যানবাড়ি সড়কের ওপর বিল্লাল মিয়ার সাততলা বাড়িতে প্রবেশ করেছে। বাড়িতে অবস্থানরত বাসিন্দাদের নামিয়ে নেয়া হয়েছে। আর কিছুক্ষণের মধ্যেই অভিযান শুরু হবে।

নরসিংদীর অতিরিক্ত পুলিশ সুপার (শিবপুর সার্কেল) খায়রুল হাসান সাংবাদিকদের বলেন, সাততলা বাড়িটির একতলা থেকে তিনতলা পর্যন্ত মিফতাহুল জান্নাহ মহিলা মাদ্রাসা।

সকাল থেকে স্থানীয় জনগণের জানমালের নিরাপত্তায় মাইকিং করে এলাকাবাসী ও সাংবাদিকদের সরিয়ে দেয়া হয়েছে।

সোমবার রাত ১০টা থেকে মঙ্গলবার সকাল ১০টা পযর্ন্ত টানা ২৪ ঘণ্টা যাবৎ দুটি বাড়ি ঘিরে রেখেছেন বাহিনীর সদস্যরা।

মাধবদী পৌরসভার গাংপাড় এলাকার আফজাল হাজীর ‘নিলুফা ভিলা’ নামে ভবনটিতে গত ছয় মাস আগে নারায়ণগঞ্জ জেলার আড়াইহাজার এলাকার বাসিন্দা হাফিজ ভূঁইয়া নামে এক ব্যক্তি ভাড়া নেয়।

ভবনটিতে জঙ্গি কর্মকাণ্ড চলছে, এমন সংবাদের ভিত্তিতে সোমবার রাত থেকে বাড়িটি ঘিরে রাখে আইনশৃঙ্খলা বাহিনীর সদস্যরা। পুলিশের উপস্থিতি টের পেয়ে বাসার ভেতর থেকে লাইট বন্ধ করে দেয়।



মন্তব্য চালু নেই