শিরোনাম:

গ্রুপ বীমা পরিষেবা

নর্থ সাউথ ইউনিভার্সিটির সাথে মেটলাইফ বাংলাদেশের চুক্তি স্বাক্ষর

নর্থ সাউথ ইউনিভার্সিটি (এনএসইউ) এর সকল অনুষদ সদস্য, কর্মকর্তা ও কর্মচারীদের গ্রুপ বীমা পরিষেবা প্রদানের জন্য মেটলাইফ বাংলাদেশের সাথে চুক্তি স্বাক্ষর অনুষ্ঠিত হয়েছে।

বেসরকারী পর্যায়ে উচ্চ শিক্ষার পথপ্রদর্শক এবং বেসরকারী বিশ্ববিদ্যালয়সমূহের মাঝে র‌্যাংকিং এ প্রথম স্থান অর্জনকারী নর্থ সাউথ ইউনিভার্সিটি (এনএসইউ) এর সকল অনুষদ সদস্য, কর্মকর্তা ও কর্মচারীদের গ্রুপ বীমা পরিষেবা প্রদানের জন্য মেটলাইফ বাংলাদেশের সথে একটি চুক্তি স্বাক্ষর করে।

এনএসইউর উপাচার্য অধ্যাপক আতিকুল ইসলাম, উপ-উপাচার্য, অধ্যাপক ড. এম ইসমাইল হোসেন এবং মেটলাইফ বাংলাদেশের মহাব্যবস্থাপক আলা আহমদ ভার্চুয়াল চুক্তি স্বাক্ষর অনুষ্ঠানে উপস্থিত ছিলেন।

গ্রুপ লাইফ বীমা সংস্থাগুলিকে কাস্টমাইজড সমাধান এর মাধ্যমে মৃত্যুর এবং দুর্ঘটনাজনিত অক্ষমতার বিরুদ্ধে তাদের কর্মীদের আর্থিক সহায়তা দিতে সংস্থাগুলিকে সক্ষম করে এবং এই চুক্তির মাধ্যমে, এনএসইউ এর ৯৫০ এরও বেশি অনুষদ সদস্য কর্মকর্তা এবং কর্মচারীদের জীবন ও দুর্ঘটনাজনিত বীমা কভারেজ থাকবে।

এখন থেকে, এনএসইউ এর অনুষদ সদস্য, কর্মকর্তা এবং কর্মচারীরা কাস্টমাইজড, বিশ্ব-মানের বীমা পরিষেবা সরবরাহের দীর্ঘকালীন মেটলাইফের অভিজ্ঞতাটি পাবেন। এটি উল্লেখযোগ্য যে, দেশের শীর্ষস্থানীয় জীবন বীমা সংস্থা হওয়ায় মেটলাইফ এক মিলিয়নেরও বেশি স্বতন্ত্র গ্রাহকদের সেবা দেয়।

এনএসইউর উপাচার্য অধ্যাপক আতিকুল ইসলাম বলেন, “কাস্টমাইজড এবং আন্তর্জাতিক মানের বীমার মাধ্যমে আর্থিক সুরক্ষা প্রদান একটি সংস্থাকে কর্মরত মানুষদের বুঝাতে সহায়তা করে যে, এটি সত্যিই তার লোকদের জন্য যত্নশীল, এবং একই সাথে এটি সংস্থাটিকে অন্যান্য প্রতিষ্ঠান থেকে পৃথক করে তোলে। কোভিড-১৯ মহামারী চলাকালীন আর্থিক সুরক্ষার গুরুত্ব তীব্র আকার ধারণ করেছে এবং আমরা আমাদের অনুষদ সদস্য, কর্মকর্তা এবং কর্মচারীদের জীবন এবং দুর্ঘটনাজনিত বীমা কভারেজ সরবরাহ করতে মেটলাইফের সাথে কাজ করে খুব আনন্দিত। ”

মেটলাইফ বাংলাদেশের মহাব্যবস্থাপক আলা আহমদ বলেন, “গ্রুপ বীমা সমাধান সংস্থাগুলিকে তাদের কর্মচারী এবং তাদের পরিবারের প্রয়োজনীয় সময়ে পাশে দাঁড়াতে সক্ষম করে। আমরা নর্থ সাউথ ইউনিভার্সিটির অনুষদ সদস্য এবং কর্মচারীদের কাছে বিশ্বমানের বীমা সুরক্ষা প্রসারিত করে গর্বিত কারণ তারা সম্মিলিতভাবে শিক্ষার মাধ্যমে একটি শক্তিশালী দেশ গঠনে অবদান রাখছে।”

এছাড়াও অন্যান্যের মধ্যে আরো উপস্থিত ছিলেন এনএসইউ এর ফিনান্স অ্যান্ড অ্যাকাউন্টস এর পরিচালক জনাব মুহাম্মদ সাঈদ আহমেদ, এফসিএ, অন্যান্য অনুষদ সদস্যগণ এবং উভয় সংস্থার উর্ধ্বতন কর্মকর্তারা।



মন্তব্য চালু নেই