শিরোনাম:

নর্দান ইউনিভার্সিটিতে অনুষ্ঠিত হলো হাল্ট প্রাইজের অন ক্যাম্পাস ফাইনাল

নর্দান ইউনিভার্সিটি বাংলাদেশ-এ অনুষ্ঠিত হলো ইন্টারন্যাশনাল বিজনেস আইডিয়া প্রতিযোগিতা ‘হাল্ট প্রাইজ এর অন-ক্যাম্পাস ফাইনাল-২০২০’। চূড়ান্ত প্রতিযোগিতায় ছয়টি দল অংশ গ্রহণ করেছিলো।

এই প্রতিযোগিতায় বিচারক ছিলেন চারজন। এর হলো মার্কেট ইনসাইটের সহ-প্রতিষ্ঠাতা নাবিল খান, ব্র্যাক ইয়ুথ প্ল্যাটফর্মের ডেভেলপমেন্ট অ্যান্ড ট্রেনিংয়ের উপ-পরিচালক জয়ন সৈয়দ আহমেদ, সেফহুইলের সিইও রফিক ইসলাম ও ঢাকা কাস্ট লিমিটেড এর সহ-প্রতিষ্ঠাতা ড. ফাহরিন হান্নান।

এছাড়া, এই প্রতিযোগিতার শিক্ষা-সহযোগী পাটনার হিসেবে যুক্ত ছিলো ‘বহুব্রীহি’। তারা ছয়টি দলের জন্য বিনামূল্যে অনলাইন কোর্স ভাউচার স্পনসর করেছে।

তুমুল লড়াইয়ের পরে দলটি ‘ঘরে খাই’ নর্দান ইউনিভার্সিটি বাংলাদেশের অন-ক্যাম্পাস হাল্ট প্রাইজের ফাইনাল জিতেছে। প্রথম রানার আপ হয়েছে ‘জেনন’ এবং দ্বিতীয় রানার আপ হলেন ‘নিউজেন লিডারস’।
আগামি ২০২১ সালের মার্চ মাসে টিম ‘ঘরে খাই’ আন্তর্জাতিক অঙ্গনে আরো বড় পরিসরে অন্যান্য দলের সঙ্গে হাল্ট প্রাইজ আঞ্চলিক রাউন্ডে অংশ নেবে।

নর্দান ইউনিভার্সিটি বাংলাদেশের পাবলিক রিলেশন্স বিভাগের সহকারি-পরিচালক নুরুজ্জামান ফারাবি প্রেরিত এক সংবাদ বিজ্ঞপ্তিতে এ তথ্য জানানো হয়েছে।



মন্তব্য চালু নেই