মেইন ম্যেনু

নারকেল বাড়িয়া জেড এ মাধ্যমিক বিদ্যালয়ের সূবর্ণ জয়ন্তী ও পূর্ণমিলনী ১০ মার্চ

মোঃ হাবিব ওসমান, ঝিনাইদহ প্রতিনিধি : বিপুল উৎসাহ, উদ্দিপনায় ও জমকালো অনুষ্ঠানের মধ্য দিয়ে পালন করা হবে সূবর্ণ জয়ন্তী ও পুনর্মিলনী অনুষ্ঠান। ১৯৬৬ সালে স্থানীয় স্বজ্জন ও জ্ঞানী গুনীদের প্রচেষ্টায় প্রতিষ্ঠিত হয় নারিকেল বাড়িয়া জেড এ মাধ্যমিক বিদ্যালয়। বিদ্যালয়টির নাম করন করা হয় অত্র অঞ্চলের তৎকালীন জমিদার মরহুম জয়নাল আবেদিনের নামে। ১৯৬৮ সালে মাধ্যমিক বিদ্যালয় হিসাবে স্বীকৃতি পেয়ে অদ্যবদী এই ঐতিহ্যবাহী শিক্ষা প্রতিষ্ঠানটি শিক্ষার আলো ঘরে ঘরে পৌছে দেবার দায়িত্ব পালন করে আসছে। এখানে ১৯৮৭ সাল হতে এস এস সি এবং ২০১১ সাল হতে জে এস সি ও পি এস সি কেন্দ্র চালু আছে। শিক্ষা প্রতিষ্ঠানটি ঝিনাইদহ জেলার সদর উপজেলায় অবস্থিত। এটি জেলা শহর থেকে ১২.৬ কিঃ মিঃ পূর্ব দিকে মনোরম পরিবেশে প্রতিষ্টিত।বিদ্যালয়ের প্রাক্তন প্রধান শিক্ষক আলহাজ্জ মোঃ শরাফৎ হোসেন জোয়ার্দ্দার দীর্ঘকাল ধরে তার শক্ত হাতে ও দক্ষতার সাথে বিদ্যালয়টি পরিচালনা করেছেন। তার অবসরের পর বর্তমান প্রধান শিক্ষক মোঃ আনোয়ারুল ইসলাম অত্যন্ত আন্তরিকতার সাথে সু-নিপুনতার সাথে তার সহকর্মিদের নিয়ে বিদ্যালয়টি পরিচালনা করছেন। প্রতিষ্ঠানটিতে বিজ্ঞান, মানবিক ও ব্যবসা শিক্ষা চালু আছে।

এরই ধারাবাহিকতায় নারিকেল বাডিয়া জেড এ মাধ্যমিক বিদ্যালয় ৫০ বছর পূর্তি উপলক্ষে, এক বর্ণাঢ্য আয়োজনে, বিপুল উৎসাহ উদ্দিপনায় ও জমকালো অনুষ্ঠানের মধ্যদিয়ে সূবর্ণ জয়ন্তী ও পুনর্মিলনী অনুষ্ঠানের আয়োজন করেছে।

আগামী ১০ মার্চ ২০১৮ অনুষ্ঠান অনুষ্ঠিত হবে।

সূবর্ণ জয়ন্তী ও পুনর্মিলনী অনুষ্ঠান বাস্তবায়নের লক্ষ্যে নিবন্ধনের প্রক্রিয়া চলমান রয়েছে। আগামী ১৫ ফেব্রয়ারী ২০১৮ পর্যন্ত নিবন্ধন করা যাবে। অনুষ্ঠানে অংশ নিতে বিভিন্ন বর্ষের প্রাক্তন ছাত্র-ছাত্রীদের নিবন্ধন করার জন্য বিদ্যালয় ও ম্যানেজিং কমিটির পক্ষ থেকে বিশেষ ভাবে অনুরোধ করছেন।

গত ৩০ নভেম্বর ২০১৭ বৃহস্পতিবার নারিকেল বাডিয়া জেড এ মাধ্যমিক বিদ্যালয়ের প্রাক্তন ছাত্র ও ক্রাইম৭১ অনলাইন পত্রিকার সাংবাদিক মোঃ ইব্রাহিম হোসেন সূবর্ণ জয়ন্তী ও পুনর্মিলনী অনুষ্ঠানে অংশগ্রহণের জন্য নিবন্ধন করে উক্ত বিদ্যালয়ের ম্যানেজিং কমিটির সভাপতি, ১৪ নং ঘোড়শাল ইউনিয়নের চেয়ারম্যান পারভেজ মাসুদ লিল্টন ও অত্র বিদ্যালয়ের প্রধান শিক্ষক মোঃ আনোয়ারুল ইসলাম এর হাতে নিবন্ধিত ফরম জমা দিচ্ছেন।

সূবর্ণ জয়ন্তী ও পুনর্মিলনী অনুষ্ঠান নিবন্ধিত ফরম জমা দেওয়ার সময় যারা উপস্থিত ছিলেন, মোঃ মোকাররম হোসেন, সহকারী প্রধান শিক্ষক, মোঃ ইসরাইল হোসেন, সিনিয়র সহকারী শিক্ষক, মোঃ রেজাউল ইসলাম, সিনিয়র সহকারী শিক্ষক, মোঃ শরিফুল ইসলাম, সিনিয়র সহকারী শিক্ষক, মোঃ আব্দুল জব্বার, সিনিয়র সহকারী শিক্ষক, মোছাঃ আমেনা খাতুন, সিনিয়র সহকারী শিক্ষিকা, মোছাঃ রেহেনা পারভীন, সিনিয়র সহকারী শিক্ষিকা, মোঃ আতিকুর রহমান, সিনিয়র সহকারী শিক্ষক, মোছাঃ সুলতানা রেহেনা ইসলাম, সিনিয়র সহকারী শিক্ষিকা, মোঃ তোফাজ্জেল হোসেন, সহকারী শিক্ষক, চম্মা বালা রায়, সিনিয়র সহকারী শিক্ষিকা, মোঃ আফাঙ্গীর হোসেন, সহকারী শিক্ষক, মোছাঃ খালেদা সুলতানা, সিনিয়র সহকারী শিক্ষিকা, মোঃ শহিদুল ইসলাম, সহকারী শিক্ষক, মোঃ ইব্রাহিম দবির হোসেন, সহকারী শিক্ষক, জে,এম মনিরুল ইসলাম, সহকারী শিক্ষক, মৌসুমি শারমিন, সহকারী শিক্ষিকা, মোঃ সোহরাব হোসেন, সহকারী শিক্ষক। মোঃ আব্দুর রশিদ, ম্যানেজিং কমিটির সদস্য’সহ প্রমুখ।



মন্তব্য চালু নেই