প্রধান ম্যেনু

নারী দিবসে রোটারী ক্লাব সন্মাননা পেলেন শাম্মী তুলতুল

রোটারী ক্লাব অব গ্রেটার চিটাগাংয়ের সভা চট্টগ্রাম ক্লাবে সভাপতি আজিজ উল গনি চৌধুরীর সভাপতিত্বে গত শনিবার ১৫/৩/২০২০ অনুষ্ঠিত হয়। এতে বিশ্ব নারী দিবস উপলক্ষে দুইজনকে স্ব স্ব ক্ষেত্রে প্রতিষ্ঠিত নারীকে সন্মাননা প্রদান করা হয়।

পারিবারিক অনেক দায়িত্বে এবং নিজের কাজ নিয়ে সর্বদা ব্যস্থ থাকেন তুলতুল।কিন্তু নারী দিবসে এই প্রোগ্রামে তিনি নিমন্ত্রিত হয়ে অংশগ্রহণ করেন। সাহিত্যে বিশেষ অবদান রাখার জন্য তুলতুলকে বিশেষ সন্মাননায় ভূষিত করা হয়।

সম্মাননা শেষে তিনি উপস্থিত নারীদের উদ্দেশ্যে সংক্ষিপ্ত বক্তৃতা দেন। তিনি বলেন, এই মঞ্চ আমার কাছে অনেক সম্মানের। অনেক গৌরবের। কারণ অন্যান্য সময় মঞ্চে আমি শুধু আমার কাজ নিয়ে কথা বলেছি।কিন্তু আজ কথা বলছি নারীদের নিয়ে।নারীদের জন্য। আমি কৃতজ্ঞ রোটারীয়ান এমদাদ আজিজ ভাইয়া আর আজিজুল গনি চৌধুরীর ভাইয়ার কাছে।

তিনি আরও বলেন, নারীদের প্রত্যেককেই নিজের পায়ে নিজে দাঁড়াতে হবে স্বাবলম্বী হতে হবে এবং পরিবার যেন তাদের দাঁড়াতে সহযোগিতা করেন। আর রক্ষণশীল মানেই নিজেকে থামিয়ে দেওয়া নয়। বিশ্বের সকল নারীকে আমার এই সম্মাননা উৎসর্গ করলাম।

এদিকে নারীদের জন্য সঙ্গীত পরিবেশনা করেন সঙ্গীতে সম্মাননা প্রাপ্ত অপর জন আকলিমা মুক্তা। তাছাড়া বক্তৃতা দেন অন্যান্য অতিথিরা হলেন রোটারীয়ান আবু হাসনাত চৌধুরী, রোটারীয়ান সিজ্জিল মমতাজ, রোটারীয়ান এমদাদ আজিজ চৌধুরী।

ইপেরিয়াল রোটারীয়ান ক্লাবের প্রাক্তন সভাপতি ফখরুল আলম রিপু, শহিদুল ইসলাম, কামরুন নাহার, মোহাম্মদ বেলাল, আমজাদ হোসেন, জয় প্রকাশ বড়ুয়া ও রোটারী প্রেসিডেন্ট আজিজুল গণি চৌধুরী।



মন্তব্য চালু নেই