শিরোনাম:

নিজাম হাজারীর অস্ত্র আসলে জয়নাল হাজারীর অস্ত্রও আসবে

নোয়াখালীর বসুরহাট পৌরসভার মেয়র আবদুল কাদের মির্জা বলেছেন, আমি আওয়ামী লীগ করি না, বঙ্গবন্ধু ও হাসিনার দল করি। অস্ত্রের ভয় আমাকে দেখিয়ে লাভ নেই। প্রধানমন্ত্রী শেখ হাসিনার সঙ্গে আমার সম্পর্ক আছে, যোগাযোগ আছে। নেত্রী আমাকে শান্ত থাকতে বলেছেন, তাই শান্ত আছি। তা না হলে আমি কি রবীন্দ্র সংগীত গাইতাম? আমার কি জয়নাল হাজারী নাই, আমার কি আর কেউ নেই যে আমাকে অস্ত্রের ভয় দেখায়?

শনিবার বিকালে বসুরহাট পৌরসভার ২ নম্বর ওয়ার্ডের রামদী গ্রামে প্রতিপক্ষের দেয়া মামলায় আসামি হওয়া তার অনুসারী কর্মীদের সঙ্গে দেখা করতে গিয়ে স্থানীয় শেখ রাসেল স্মৃতি সংসদে সংক্ষিপ্ত বক্তব্যে এবং তার নিজ ফেসবুক লাইভে এসব কথা বলেন।

কাদের মির্জা নেতাকর্মীদের উদ্দেশে বলেন, আপনারা ভয় পাবেন না। ওরা (প্রতিপক্ষ) অস্ত্র নিয়ে আসলে, অস্ত্র কি আর কারও কাছে নেই? এখানে (কোম্পানীগঞ্জ) নিজাম হাজারীর অস্ত্র আসলে জয়নাল হাজারীর অস্ত্রও আসবে। আপনারা আমার প্রতি বিশ্বাস রাখবেন। আমি বঙ্গবন্ধুর দল করি, শেখ হাসিনার সঙ্গে আমার সম্পর্ক আছে। ইতোমধ্যে শেখ হাসিনার সঙ্গে আমার তিনবার কথা হয়েছে। উপরে আল্লাহ আছে আমি মিথ্যা কথা বলতে পারব না।

এর আগে দুপুরে তার ফেসবুক লাইভে এসে সেতুমন্ত্রী ওবায়দুল কাদেরের স্ত্রী (অ্যাডভোকেট ইশরাতুন্নেছা কাদের), এমপি একরামুল করিম চৌধুরী, এমপি নিজাম হাজারী, কোম্পানীগঞ্জ উপজেলা পরিষদের চেয়ারম্যান মোহাম্মদ শাহাব উদ্দিনসহ কয়েক নেতার ব্যক্তিগত ও রাজনৈতিক জীবন নিয়ে তীব্র বিষোদ্গার করেন।



মন্তব্য চালু নেই