মেইন ম্যেনু

নির্মাণাধীন ভবন থেকে বিদ্যুৎস্পৃষ্ট হয়ে নিচে পড়ে ৭ম শ্রেণির ছাত্রীর মৃত্যু

মাদারীপুর প্রতিনিধি : মাদারীপুর জেলার শিবচরের মঙ্গলবার (৩ সেপ্টেম্বর) দুপুরে সময়ে পৌর এলাকার সালেহ আদর্শ উচ্চ বিদ্যালয়ের একটি নির্মাণাধীন ভবনের দ্বিতীয় তলা হতে বিদ্যুৎস্পৃষ্ট হয়ে নিচে পড়ে গিয়ে মারিয়া আক্তার (১৩) নামের ৭ম শ্রেণির এক ছাত্রীর মৃত্যু হয়েছে। শিবচর পৌরসভার এলাকার শ্যামাইল মৃধাকান্দি গ্রামের ইব্রাহীম বেপারীর মেয়ে নিহত মারিয়া।

ঘটনার সূত্রে থেকে জানা যায়, মঙ্গলবার সকালে মারিয়া স্কুলে গিয়ে বিদ্যালয়ের নির্মাণাধীন ভবনের ছাদে ওঠতে যায়। এ সময়ে সে অসাবধানতাবসত হয়ে ভবনের পাশ দিয়ে যাওয়া বিদ্যুৎতের মেইন তারের সাথে স্পর্শ লেগে গিয়ে বিদ্যুৎস্পৃষ্ট হয়ে দোতলার ছাদ থেকে নিচে পড়ে যায়। ঘটনাস্থল থেকে বিদ্যালয়ের শিক্ষক ও অন্য শিক্ষার্থীরা তাকে উদ্ধার করে। সাথে সাথে শিবচর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে যাওয়া হলে। সেখানে অবস্থার অবনতি হলে আরো উন্নত চিকিৎসার জন্য ফরিদপুর মেডিকেল কলেজ হাসপাতালে নেওয়ার পথে দুপুরে মৃত্যুবরণ করে সে। শিবচর থানা পুলিশের কর্মকর্তারা ঘটনাস্থল পরিদর্শন করে গেছেন।

বিদ্যালয়ের প্রধান শিক্ষক নান্নু মিয়া বলেন, ওই ভবনের নির্মাণের কাজ চলাকালিন শিক্ষার্থীদের যেতে নিষেধাজ্ঞা ছিল। তবুও কিভাবে ওই শিক্ষার্থী গেল বুঝতে পারছিনা।



মন্তব্য চালু নেই