নেইমারকে সান্ত্বনা দিয়ে মেসিকে শাকিবের শুভেচ্ছা

অবশেষে লিওনেল মেসির হাত ধরে দীর্ঘদিনের গ্রহণকালের অন্ধকার দূর হয়েছে। স্বপ্নের কোপা আমেরিকা ট্রফি জিতে আর্জেন্টিনার দীর্ঘ ২৮ বছরের অপূর্ণতা। রোববার (১১ জুলাই) সকালে অনুষ্ঠিত কোপার ফাইনালে ব্রাজিলকে ১-০ গোলে হারিয়ে শিরোপা জিতে নিয়েছে লিওনেল মেসির দল। জাতীয় দলের হয়ে এটিই মেসির সবচেয়ে বড় অর্জন।

এই জয়ে পুরো বিশ্বের আর্জেন্টিনা ভক্তদের মনে আনন্দের প্লাবন বইছে। সোশ্যাল মিডিয়ায় রীতিমতো শুভেচ্ছার ঝড় উঠেছে। সাধারণ মানুষের পাশাপাশি তারকাদের মনেও এই আনন্দ বাঁধ মানছে না। ভক্তদের সঙ্গে তারাও শেয়ার করে নিচ্ছেন হৃদয়ভরা উচ্ছ্বাস। ঢালিউড সুপারস্টার শাকিব খানও আর্জেন্টিনা বনাম ব্রাজিলের মধ্যকার ম্যাচটি উপভোগ করেছেন। আর খেলা শেষে প্রিয় দলকে জানালেন ভালোবাসাময় শুভেচ্ছা।

শাকিব তার ফেসবুক পেজে লিখেছেন, ‘একটি দীর্ঘ প্রতীক্ষিত স্বপ্ন, যা অর্জন করা ভীষণ প্রয়োজন ছিল। অভিনন্দন আর্জেন্টিনা এবং লিওনেল মেসি; অনেক দিন পর একটি আন্তর্জাতিক গৌরব অর্জন করায়।’

কেবল প্রিয় দলের জন্য শুভেচ্ছা নয়, ব্রাজিলের প্রতি সান্ত্বনাও প্রকাশ করেছেন শাকিব। লিখেছেন, ‘ব্রাজিল দল অনেক ভালো খেলেছে। সমস্ত খেলোয়াড়কে ধন্যবাদ, একটি উত্তেজনাপূর্ণ ম্যাচ উপহার দেওয়ার জন্য।’

জানা যায়, শাকিব খান ছোটবেলা থেকেই আর্জেন্টিনার সমর্থক। দুইবার বিশ্বকাপজয়ী এই দলের ম্যারাডোনা তার সবচেয়ে পছন্দের ফুটবলার। এমনকি ছোটবেলায় যখন তিনি ফুটবল খেলতেন, তখন মনে মনে নিজেকে ম্যারাডোনা ভাবতেন।

যেহেতু ভক্তদের মধ্যে অনেকেই ব্রাজিল বা অন্য দলের সমর্থক। সেজন্য নিজের প্রিয় দলের কথা স্পষ্ট করে এখন খুব একটা বলেন না তিনি। যাতে ভক্তদের মধ্যে কোনো বিভাজন তৈরি না হয়।



মন্তব্য চালু নেই