নেত্রকোনার দুর্গাপুরে বসতবাড়ি দখলের অভিযোগ হামলায় আহত ২

নেত্রকোনার দুর্গাপুরে মারধর ও লুটপাট করে বসতবাড়ি দখলের অভিযোগ উঠেছে প্রতিপক্ষ মো. শাহজাহান ও তারই ভাই সম্রাট মিয়ার বিরুদ্ধে। ঘটনাটি ঘটেছে দুর্গাপুর পৌর শহরের মধ্যে বাজার(পশ্চিম)নদীর পাড় এলাকায়। ২৫অক্টোবর শুক্রবার সকালে দুর্গাপুর প্রেসক্লাব মিলনায়তনে এক সংবাদ সম্মেলনে এ অভিযোগ তুলেছেন ভুক্তভোগী পরিবারের সদস্যরা।

সংবাদ সম্মেলনে মো. উছমান আলী জানান, পৌর শহরের মধ্যেবাজার নদীর পাড় এলাকায় গত ১৬-১৭ বছর ধরে বসবাস করে আসছেন তিনি কিন্তু তাদের বসতবাড়ি দখলের জন্য শত্রæতা করে আসছিলেন অভিযুক্তরা। এরই পরিপ্রেক্ষিতে গত (২৩ সেপ্টেম্বর) বুধবার বিকালে ১০-১৫ জন সংঘবদ্ধ হয়ে দেশীয় অস্ত্র নিয়ে আমাদের বসতবাড়ি দখলের জন্য মারধর করে। জোরপূর্বক বসত বাড়িতে প্রবেশ করে ঘরের মালামাল লুটপাট করে নিয়ে যায় এবং বাসার অন্যান্য ভাড়াটিয়াদের বাহিরে বের করে দেয়।

তিনি আরো বলেন, তাদের মারপিটে আমরা আহত হলে এলাকাবাসী উদ্ধার করে হাসপাতালে নিয়ে গেলে আমাদের কয়েকজন’কে চিকিৎসা দিয়ে ছেড়ে দেয় এবং আমার ছেলে, ভাতিজা ও আমার শ্যালক হাসপাতালে চিকিৎসাধীন রয়েছে। এমতাবস্থায় বাসা বাড়ি উদ্ধারে প্রয়োজনীয় পদক্ষেপ নেওয়ার আকুতি জানান তারা। ভুক্তভোগী পরিবারের সদস্যদের মধ্যে আরো উপস্থিত ছিলেন, আব্দুর রশীদ, আব্দুল লিটন, রনি হোসেন, মনির হোসেন, জনি হোসেন প্রমুখ।