মেইন ম্যেনু

নোয়াখালীতে ময়মনসিংহের এক যুবকের লাশ উদ্ধার

এইচ.এম আয়াত উল্যা, নোয়াখালী প্রতিনিধি : নোয়াখালীর কোম্পানীগঞ্জ উপজেলার চরফকিরা ইউনিয়ন থেকে জয়নাল হক (২৫) নামের এক যুুবকের লাশ উদ্ধার করেছে পুলিশ।

শনিবার চাপরাশিরহাট পূর্ব বাজারের হানিফ ম্যানশনের তৃতীয় তলার ছাঁদ থেকে নিহতের লাশ উদ্ধার করা হয়। নিহত জয়নাল হক ময়মনসিংহ জেলার ধোবউড়া থানার বহরভিটা গ্রামের জহিরুল ইসলামের ছেলে। নিহতের বড় ভাই আইনুল হক জানান, দীর্ঘদিন যাবত তিনি তার ভাই জয়নালসহ চাপরাশিরহাট পূর্ব বাজার দীঘির পাড়ের মান্নান সাহেবের বাসায় ভাড়া থাকতো। তারা দুই ভাই বাজারে শ্রমিকের কাজ করতো। শুক্রবার সন্ধ্যায় নিজের পালা কবুতর খুঁজতে ঘর থেকে বের হয় জয়নাল। এরপর থেকে সে আর ঘরে ফিরে আসেনি। তার ব্যবহৃত মোবাইলে একাধিকবার কল দিলেও সে রিসিভ করেনি। পরবর্তীতে শনিবার পাশ^বর্তী হানিফ ম্যানশনের তৃতীয় তলার ছাঁদের উপর গিয়ে জয়নালের লাশ দেখতে পান তারা। তিনি আরো বলেন, লাশ উদ্ধার করার সময় জয়নালের একটি হাত ছাঁদের উপর দিয়ে যাওয়া বিদ্যুতের তারের সাথে জড়িয়ে ছিল।

কোম্পানীগঞ্জ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আসাদুজ্জামান বলেন, ধারণা করা হচ্ছে কবুতর ধরতে গিয়ে বিদ্যুতের তারে জড়িয়ে জয়নালের মৃত্যু হয়েছে। ঘটনায় একটি অপমৃত্যু মামলা দায়ের করা হয়েছে।



মন্তব্য চালু নেই