শিরোনাম:

পঞ্চগড়ের তেঁতুলিয়ায় অগ্নিকাণ্ডে ক্ষতিগ্রস্থদের মাঝে ঢেউটিন ও চেক বিতরণ

পঞ্চগড় জেলাধীন তেঁতুলিয়া উপজেলায় অগ্নিকাণ্ডে ক্ষতিগ্রস্থদের মাঝে ঢেউটিন ও চেক বিতরণ করা হয়েছে।

সোমবার (২২ মার্চ ২০২১) বিকেলে উপজেলা নির্বাহী কর্মকর্তার কার্যালয়ে এই অর্থায়ন চেক বিতরণ করা হয়।

উক্ত চেক ও ঢেউটিন বিতরণ করেন, উপজেলা নির্বাহী কর্মকর্তা (ইউএনও) সোহাগ চন্দ্র সাহা।

এ সময় উপস্থিত ছিলেন, উপজেলা প্রকল্প বাস্তবায়ন কর্মকর্তা (পিআইও) জাকির হোসেন।

উপজেলা প্রকল্প বাস্তবায়ন কর্মকর্তা (পিআইও) জাকির হোসেন জানান, অগ্নিকাণ্ডে ক্ষতিগ্রস্থ ২ পরিবারের মাঝে নগদ ৬ হাজার টাকার চেক ও ২ বান্ডিল করে ঢেউটিন বিতরণ করা হয়েছে। অগ্নিকাণ্ডে ক্ষতিগ্রস্থ পরিবার হচ্ছেন, উপজেলার দেবনগড় ইউপির জয়গুণজোত গ্রামের মৃত আমিরুলের ছেলে তৈমুল হক ও ঝড়ুয়া মোহাম্মদের ছেলে আইনুল হক।

অগ্নিকাণ্ডে ক্ষতিগ্রস্থ তৈমুল হক জানায়, রোববার (২১ মার্চ) দুপুর সাড়ে বারোটার দিকে বাড়ির পাশের্ব বিদ্যুৎ লাইন থেকে এই আগুনের উদ্ভব হয়। পরে দুই পরিবারের ঘরে থাকা প্রয়োজনীয় কাগজপত্রসহ সকল জিনিস পুড়ে ছাই হয়ে যায়। অপরদিকে একই গ্রামের অগ্নিদগ্ধ হওয়া মৃত নেছার উদ্দিনের ছেলে আজিজুল হকের শরীর পুড়ে গেলে পঞ্চগড় আধুনিক সদর হাসপাতালে নিয়ে যাওয়া হয়। এতে কর্তব্যরত ডাক্তার আজিজুলের অবস্থা আশঙ্কা দেখে রংপুর মেডিকেল কলেজ এন্ড হাসপাতালে রেফার্ড করেন। বর্তমানে আজিজুল রংপুর মেডিকেলে চিকিৎসারত আছেন জানাগেছে।

অগ্নিদগ্ধ হওয়া আজিজুলের মেয়ে পারভীন আক্তার উপজেলা নির্বাহী কর্মকর্তার কাছে গেলে তাকেও আর্থিকভাবে সহযোগিতা করা হবে জানিয়েছেন ইউএনও মহোদয়।

এ ব্যাপারে উপজেলা নির্বাহী কর্মকর্তা (ইউএনও) সোহাগ চন্দ্র সাহা বলেন, আমরা ঘটনার দিন তাৎক্ষণিকভাবে দুই পরিবারে শুকনো খাবার, ২০ কেজি হারে ৪০ কেজি চাল ও ২টি করে ৪টি কম্বল দিয়েছি। আর অগ্নিদগ্ধ হওয়া আজিজুলের মেয়েকে আবেদন করতে বলেছি আবেদন পেলেই তাকেও আর্থিকভাবে সহযোগিতা করা হবে।



মন্তব্য চালু নেই