শিরোনাম:

পঞ্চগড়ের তেঁতুলিয়ায় ছোট ভাইয়ের হাতে প্রাণ গেলো বড় ভাইয়ের

পঞ্চগড় জেলাধীন তেঁতুলিয়ায় ছোট ভাই ধারালো অস্ত্রে কেড়ে নিয়েছে বড় ভাই রবিউল ইসলামের (৪২) প্রাণ।

মঙ্গলবার (৬ এপ্রিল ২০২১) দিবাগত রাত ১১টার দিকে উপজেলার বুড়াবুড়ি ইউনিয়নের লালগছ গ্রামে ওই ঘটনাটি ঘটে।

প্রাণ হারা রবিউল ইসলাম সেরাফত আলীর ছেলে।

পরিবার ও স্থানীয় সুত্রে জানা যায়, মঙ্গলবার রাতে রবিউল ইসলাম পঞ্চগড় থেকে গ্রামের বাড়িতে আসেন। কোন এক কারণে ছোট ভাই ফিরোজ আলমকে শাসন করে বড় ভাই রবিউল ইসলাম। অত:পর তার মা বাইরের টেবিলে ভাত খেতে দিলে তার ছোট ফিরোজ আলম জমি সংক্রান্ত বিরোধের জেরে পূর্ব পরিকল্পিতভাবে পিছন দিক থেকে ধারালো অস্ত্র দিয়ে এলোপাতাড়ি মাথায় ও গলায় গুরুতর আঘাত করে। অস্ত্রের আঘাতে খাওয়ার সেই টেবিলের মাটিতেই লুঠিয়ে পড়েন রবিউল ইসলাম।
মারাত্মক আহতাবস্থায় রবিউল ইসলামকে বাড়ির পাশের লোকজনসহ পরিবারের সদস্যরা তাৎক্ষণিক পঞ্চগড় আধুনিক সদর হাসপাতালে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক ডা. কাউছার আহাম্মাদ তাকে মৃত ঘোষণা করেন।

রবিউলের মা জানান, গত ২ বছর আগে কয়েক শতক জমি তার বাবা ছোট ভাই ফিরোজের নামে লিখে দিতে চাইলে রবিউল বাধা করাই জমিটি নিতে পারেনি ছোট ভাই ফিরোজ আলম। সেই রাগের ক্ষোভে রবিউলকে প্রাণে হত্যা করেন ফিরোজ।

তেঁতুলিয়া মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আবু ছায়েম মিয়া ঘটনার সত্যতা নিশ্চিত করে জানান, নিহত রবিউলের ছোট ভাই ফিরোজ পলাতক রয়েছে। পলাতক ফিরোজকে গ্রেফতারের অভিযান অব্যহত রয়েছে। এই খুনের ঘটনায় হত্যা মামলার প্রস্তুতি চলছে।



মন্তব্য চালু নেই