পঞ্চগড়ের তেঁতুলিয়ায় বীজ, শীতবস্ত্র এবং শুকনা খাবার বিতরণ

পঞ্চগড়ের তেঁতুলিয়ায় আশ্রয়ণ-২ প্রকল্পের সুবিধাভোগীদের মাঝে বীজ, শীতবস্ত্র এবং শুকনা খাবার বিতরণ করা হয়েছে।

মঙ্গলবার (১৩ ডিসেম্বর) দুপুরে লেডিস ক্লাব পঞ্চগড় এর আয়োজনে এবং উপজেলা প্রশাসনের সহযোগিতায় উপজেলার শালবাহান ইউনিয়নের ডাহুক গুচ্ছগ্রামে এই বিতরণ কার্যক্রম অনুষ্ঠিত হয়।

উপজেলা নির্বাহী অফিসার সোহাগ চন্দ্র সাহার সভাপতিত্বে উক্ত বিতরণ কার্যক্রমে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন, জেলা প্রশাসক পঞ্চগড় এর সহধর্মিণী ও পঞ্চগড় লেডিস ক্লাবের সভাপতি মিজ শাহনাজ পারভীন রুমি।

প্রধান অতিথি তার বক্তব্যে বলেন, মাননীয় প্রধানমন্ত্রী জননেত্রী শেখ হাসিনা এক ইঞ্চি জমিও পতিত রাখতে বলেননি। তিনি আপনাদের (আশ্রয়ণ-২ প্রকল্প সুবিধাভোগীদের) মুজিব শতবর্ষের ঘর উপহার দিয়েছেন। আমরা উনারই পক্ষ থেকে এই প্রচন্ড শীতের কথা চিন্তা করে আপনাদের মাঝে শীতের কম্বল দিচ্ছি এবং মুজিব শতবর্ষের ঘরের উঠানে ফাঁকা জায়গায় বিভিন্ন শাক সবজির গাছ লাগানোর জন্য বীজের সঙ্গে জৈব সার নেট ও ঝাঁঝরি দেয়া হচ্ছে। এর সঙ্গে আপনাদের শুকনা খাবার হিসেবে চাল বিতরণ করা হবে। আপনারা সবাই (আশ্রয়ণ-২ প্রকল্প সুবিধাভোগীগণ) মাননীয় প্রধানমন্ত্রীর দোয়া করবেন।

এসময় উপস্থিত ছিলেন- উপজেলা কৃষি অফিসার মোঃ জাহাঙ্গীর আলম, শালবাহান ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান মোঃ আশরাফুল ইসলাম, ওই ওয়ার্ডের ইউপি সদস্য মোঃ শাহজাহান, অত্র ইউনিয়নের উপ-সহকারী কৃষি কর্মকর্তা মোঃ ইলিয়াস ফারুক, উপজেলা কৃষি অফিসের উপ-সহকারী কৃষি কর্মকর্তা মোঃ মোজাম্মেল হক, উপ-সহকারী কৃষি কর্মকর্তা মোঃ এনামুল হক, আশ্রয়ণ-২ প্রকল্পের সুবিধাভোগীগণসহ পঞ্চগড় লেডিস ক্লাবের অতিথিবৃন্দগণ।

সুবিধাভোগীদের বিতরণের মধ্যে ছিলেন, চাল প্রতি জনের জন্য ৫ কেজি, জৈব সার ১০ কেজি, কম্বল প্রতি জনের জন্য ১টি করে, শাক সবজির বীজ, নেট ও পানি দেয়ার জন্য ঝাঁঝরি।