শিরোনাম:

পঞ্চগড়ে পৃথক সড়ক দুর্ঘটনায় ২জনের মৃত্যু

পঞ্চগড়ে পৃথক সড়ক দূর্ঘটনায় তাজুল ইসলাম (৩০) নামে এক হাফেজ দৃষ্টি প্রতিবন্ধী ছাত্র ও সুফিয়া খাতুন (৫০) নামে এক বৃদ্ধা নারীর মৃত্যু হয়েছে।

নিহত হাফেজ ছাত্র তাজুল পঞ্চগড় সদর উপজেলার কামাত কাজলদিঘী গাঙ্গাপাড়া গ্রামের আব্দুল হালিমের ছেলে এবং নিহত সুফিয়া বোদা উপজেলার চন্দনবাড়ি ইউনিয়নের মীরপাড়া গ্রামের রইসুল করিমের স্ত্রী।

রোববার (১৪ মার্চ ২০২১) বিকেলে জেলার তেঁতুলিয়া উপজেলার ভজনপুর নিজবাড়ী জাতীয় মহাসড়কে ও বোদা পৌরসদরের বোদা-দেবীগঞ্জ সড়কের ওয়াই মোড়ে এই দূর্ঘটনাগুলো ঘটে।

স্থানীয়রা জানায়, নিহত তাজুল চট্রগ্রামে একটি মাদ্রাসায় হাফেজিয়া পড়াশোনা করে। এর আগে ভজনপুর নিজবাড়ী হাফেজিয়া মাদ্রাসায় পড়াশোনা করায় দুপুরে শিক্ষকসহ পরিচিতদের সাথে সাক্ষাত করতে আসেন। সাক্ষাত শেষে বিকেলে মাদ্রাসার সামনে মহাসড়কের কিছুটা দূরে মাটির রাস্তা দিয়ে যাওয়ার সময় একটি দ্রুতগামী অজ্ঞাত ট্রাক রাস্তা থেকে নেমে তাকে চাপা দেয়। এতে ঘটনাস্থলে পিষ্ট হয়ে মৃত্যুবরণ করে দৃষ্টি প্রতিবন্ধী হাফেজ ছাত্র তাজুল। স্থানীয়রা ঘটনার পর পর ক্ষিপ্ত হয়ে মহাসড়ক অবরোধ করে। এদিকে ঘাতক ট্রাকটি পালিয়ে যায়।

এদিকে, জেলার বোদা উপজেলায় বালুবাহী মাহিন্দ্র ও অটোবাইক মুখোমুখি সংঘর্ষে সুপিয়া খাতুন নামের ওই বৃদ্ধ নারী ঘটনাস্থলে মারা যায়। এসময় নিহত সুপিয়ার স্বামী রইসুল করিম (৭০), অটোবাইক চালক জসিম উদ্দিন (৪০), অটোবাইক যাত্রী দুলাল সরকার (৫০) তিনজন গুরুত্ব আহত হয়।

তেঁতুলিয়া হাইওয়ে থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) রবিউল আজম ও বোদা থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আবু সাঈদ চৌধুরী সড়ক দূর্ঘটনায় নিহতের সত্যতা নিশ্চিত করেন।



মন্তব্য চালু নেই