পটুয়াখালীর কলাপাড়ায় অভিনব কায়দায় মরিচের গুড়া ছিটিয়ে ৮ জনকে কুপিয়ে জখম

পটুয়াখালীর কলাপাড়ায় একটি বিয়ে বাড়িতে সিনিয়র জুনিয়র বিষয় নিয়ে তুচ্ছ ঘটনাকে কেন্দ্র করে ৮ জনকে কুপিয়ে জখম করার ঘটনা ঘটেছে। বৃহষ্পতিবার (১৭ অক্টোবর) রাত ১১ টায় টিয়াখালী ইউপির বঙ্গবন্ধু কলোনিতে মরিচের গুড়া ছিটিয়ে অভিনব কায়দায় এই হামলার ঘটনা ঘটে।

পরে রক্তাক্ত অবস্থায় আহত বেল্লাল খলিফা, হেলাল খলিফা, বাকিব, নয়ন হাওলাদার, ইমন, খলিল খলিফা, ছগির ফকির ও নজরুল খানকে উদ্ধার করে কলাপাড়া হাসপাতালে ভর্তি করেছে স্থানীয়রা। তবে এ ঘটনায় ওই রাতেই সুমন নামে এক জনকে আটক করেছে পুলিশ। হাসপাতালের শয্যায় থেকে বেল্লাল খলিফা বলেন, রাতে কলোনিতে শুভ নামে একজনের বিয়ের অনুষ্ঠান চলছিল।

কিন্তু সেখানে খেলাধুলার মধ্যে সিনিয়র জুনিয়রদের ঝামেলা সৃষ্টি হয়। এক পর্যায়ে লিটন নামে একজন ফোন করে তাকে ঝামেলা মিটাতে ডেকে নেন। তিনি সেখানে যাওয়া মাত্রই মরিচের গুড়া ছিটেয়ে তাকে সহ ৮ জনকে এলোপাথারি কুপিয়ে জখম করে লিটন হৃদয়,শান্ত পারভেজ, সাগর, রেহেনা সহ আরো বেশ কয়েকজন।

এদিকে আটক সুমনের স্ত্রী খাদিজার দাবী সুমন একজন অটো চালক। দিনভর কাজ শেষে স্ত্রী সন্ত্রানকে নিয়ে ঘটনার সময় ঘরে ঘুমিয়ে ছিলেন। কিন্তু হামলাকারীদের আত্বীয় হওয়ার সুবাদে তাকে ঘুম থেকে টেনে তুলে বেধরক পিটিয়ে আহত করে বেল্লালের লোকজন।

পরে তার নির্দোষ স্বামীকে আটক করে। সুমনের মা জুলেখা বেগম বলেন, যারা হামলায় জড়িত ছিল এবং যারা আহত হয়েছে তারা উভয় পক্ষই এই কলোনিতে মানুষকে ভিতির মধ্যে রাখে। কিন্তু আমার নিরাপরাধ ছেলেকে ভুলে আটক করেছে।

কলাপাড়া থানার ওসি মো. জুয়েল আহম্মেদ জানান, ঘটনায় সংশ্লিষ্ট সন্দেহে রাতে একজনকে আটক করা হয়েছে। আর এখনো অভিযোগ পাইনি। পেলে পরবর্তী আইনানুগ ব্যবস্থা গ্রহন করা হবে।