পটুয়াখালীর কলাপাড়ায় আ.লীগের প্রতিষ্ঠা বার্ষিকী উদযাপন

পটুয়াখালীর কলাপাড়ায় বিপুল উৎসাহ উদ্দিপনার মধ্য দিয়ে দেশের প্রাচীন ও সর্ববৃহৎ ঐতিহ্যবাহী রাজনৈতিক দল বাংলাদেশ আওয়ামী লীগ’র ৭২ তম প্রতিষ্ঠাবার্ষিকী উদযাপন করা হয়েছে।
সকালে স্বাস্থ্যবিধি মেনে উপজেলা আওয়ামী দলীয় কার্যালয়ে সূর্যদয়ের সাথে সাথে জাতীয় সংগীত পরিবেশন , জাতীয় এবং দলীয় পতাকা উত্তোলন করা হয়।
এসময় জাতীর পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের প্রতিকৃতিকে ফুল দিয়ে শ্রদ্ধা নিবেদন করেন আওয়ামী লীগ ও সহযোগী সংগঠনের নেতৃবৃন্দ।
পরে বিকাল পাঁচটায় উপজেলা আওয়ামী লীগ’র আয়োজনে এ উপলক্ষে দলীয় কার্যালয়ে আলোচনা সভা ও দোয়া মোনাজাত শেষে ৩৫ পাউন্ড ওজনের কেক কেটে বার্ষিকী উদযাপন করা হয়।

আলোচনা সভায় উপজেলা আওয়ামী লীগ’র সভাপতি সাবেক পানি সম্পদ প্রতিমন্ত্রী আলহাজ্ব মাহাবুবুর রহমানের সভাপতিত্বে প্রধান অতিথি হিসাবে বক্তব্য রাখেন পটুয়াখালী-৪ আসনের সংসদ সদস্য অধ্যক্ষ মহিবুবর রহমান মহিব।

এসময় উপজেলা আওয়ামী লীগ’র সাধারণ সম্পাদক আবদুল মোলেব তালুকদার’র সঞ্চালনায় বিশেষ অতিথির বক্তব্য রাখেন উপজেলা পরিষদ চেয়ারম্যান ও আওয়ামী লীগ’র সিনিয়র সহ-সভাপতি এসএম রাকিবুল আহসান, সহ-সভাপতি সৈয়দ নাসির উদ্দিন, অধ্যক্ষ শহিদুল ইসলাম বিশ্বাস, শহর আওয়ামী লীগ’র সভাপতি ও মেয়র বিপুল চন্দ্র হাওলাদার প্রমূখ।

এসময় উপজেলা আওয়ামী লীগ, যুবলীগ, ছাত্রলীগ, মহিলা আওয়ামী লীগ, সেচ্ছাসেবক লীগ, শ্রমিক লীগ ,কৃষক লীগসহ বিভিন্ন ইউনিয়ন থেকে আগত নেতার্মীরা উপস্থিত ছিলেন।



মন্তব্য চালু নেই