পটুয়াখালীর কলাপাড়ায় ডায়রিয়া আক্রান্ত রোগীদের জন্য সাংসদ মহিবের জরুরি ওষুধ সহায়তা প্রদান

পটুয়াখালীর কলাপাড়ায় ডায়রিয়া আক্রান্ত রোগীদের চিকিৎসা সেবায় বিনামূল্যে ওষুধ সরবরাহের লক্ষে জরুরি ওষুধ সহায়তা প্রদান করেছেন পটুয়াখালী ৪ আসনের সাংসদ অধ্যক্ষ মহিববুর রহমান মহিব।

বুধবার বিকাল সাড়ে পাঁচটায় উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্স’র হল রুমে প্রধান অতিথি হিসেবে উপস্থিত থেকে এ সহায়তা প্রদান করেন। এসময় শাহজালাল ইসলামী ব্যাংক লিমিটেড’র পরিচালক ও শাহজালাল ইসলামী ব্যাংক ফাউন্ডেশন’র চেয়ারম্যান সাংসদ’র বড় ভাই ইঞ্জিনিয়ার তৌহিদুর রহমান’র সৌজন্যে এসব জরুরী ঔষধ সহায়তা গ্রহণ করেন উপজেলা স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা কর্মকর্তার ডা. চিনময় হালদার। অনুষ্ঠানে ১ হাজার আইভি স্যালাইন ও ২ হাজার খাবার স্যালাইন হস্তান্তর করা হয়।

এসময় বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন উপজেলা নির্বাহী অফিসার আবুহাসনাত মো.শহীদুল হক। আওয়ামী লীগ নেতা ড. শহীদুল ইসলাম বিশ্বাস, পরিবার পরিকল্পনা কর্মকর্তা রানা খানসহ হাসপাতালের চিকিৎসকগন স্বাস্থবিধি মেনে উপস্থিত ছিলেন।

অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে মহিববুর রহমান জানান, আমার নির্বাচনি এলাকায় সাধারণ মানুষ ডাইরিয়া আক্রান্ত হলে হাসপাতালে এসে যেনো বিনামূল্যে চিকিৎসা সেবা পায় এবং ওষুধ সঙ্কটে না ভোগে সেই লক্ষে এই জরুরি ওষুধ সরবরাহ প্রদান করা হয়েছে। বিগত দিনে মানুষের পাশে ছিলাম, ভবিষ্যতেও জননেত্রীর নির্দেশক্রমে মানুষের পাশে থাকবো।



মন্তব্য চালু নেই