পত্মীতলায় ছিন্নমূল মানুষের সাথে ইফতার করলেন পুলিশ সদস্যরা

নওগাঁর পত্মীতলায় থানা পুলিশের আয়োজনে মঙ্গলবার উপজেলা সদর নজিপুর বাসস্ট্যান্ড গোল চত্বর মসজিদ এলাকায় শতাধিক ছিন্নমূল মানুষের সাথে এক কাতারে বসে ইফতার করলেন পুলিশ সদস্যরা।

এসময় ইফতার মাহফিলে পত্মীতলা থানার অফিসার ইনচার্জ শামসুল আলম শাহ্ এর নেতৃত্বে ইন্সপেক্টর তদন্ত হাবিবুর রহমান ও এসআই জিল্লুর রহমান সহ পুলিশের অন্যান্য সদস্যবৃন্দ, গণমাধ্যমকর্মী, নৈশ প্রহরী, সাধারণ ও খেটে খাওয়া ছিন্নমূল মানুষ উপস্থিত ছিলেন।

পত্মীতলা থানার অফিসার ইনচার্জ শামসুল আলম শাহ্ জানান, করোনা ভাইরাস মহামারীর দ্বিতীয় ঢেউ মোকাবিলায় ১ম রোজা থেকে শুরু হওয়া লকডাউনে কঠোর অবস্থানে রয়েছে পুলিশ প্রশাসন। এ কারনে পুলিশ প্রশাসনের পক্ষ থেকে উপজেলার প্রতিটি প্রবেশদ্বার, গুরুত্বপূর্ণ মোড় ও সড়কে চেকপোস্ট বসানো হয়েছে। দায়িত্ব পালনকালে পুলিশ সদস্যদেরকে নাওয়া-খাওয়া সবই করতে হচ্ছে চেকপোস্টেই।

পুলিশ সদস্যরা রোজা রেখে সারাদিন ডিউটি করার পর পরিবার-পরিজনদের সঙ্গে ইফতার করার সৌভাগ্যটাও হয় না। পুলিশ সদস্যরা স্বজনদের ছেড়ে রাস্তায় বসেই ইফতার করেন। এসময় পণ্যবাহী গাড়িচালক, পথচারী, নৈশ্য প্রহরী, ছিন্নমূল মানুষকে সাথে নিয়ে ইফতার করছেন তারা। পুলিশের এই ভালবাসা ও প্রাণবন্ত মেহমানদারী ইফতারীতে খুশি সাধারণ মানুষ।

এদিকে পুলিশের এমন মহৎ কাজের প্রশংসা করেছেন সুধিজনরা। তারা মনে করেন এতে সাধারণ মানুষ ও পুলিশের মধ্যে সুন্দর একটি মেলবন্ধন তৈরী হচ্ছে।



মন্তব্য চালু নেই